খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
  আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি; গেজেট শিগগিরই

পাঁচদফা দাবিতে কালিগঞ্জে ম্যাটস শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

‘বঙ্গবন্ধুর দেশে শয়তানের বেশে অনিয়ম করতে দেব না, আমরা অনিয়ম সইবো না’ সহ বিভিন্ন শ্লোগান সম্বলিত প্লেকার্ড ও ব্যানার নিয়ে রোববার (৫ ফেব্রুয়ারি) বিক্ষোভ সমাবেশ করেছে নলতা মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) এর শিক্ষার্থীরা। একই সাথে ৫ দফা দাবিতে সকাল ৯ টার দিকে ম্যাটসের সামনে কালিগঞ্জ-সাতকীরা সড়ক অবরোধ করে তারা এ কর্মসূচি পালন করে।

এসময় সড়কের দুই পাশে বিপুল সংখ্যাক যানবহান আটকা পড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে কালিগঞ্জ থানার ওসি মামুন রহমান ও উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শিক্ষার্থীদের ৫ দফা দাবির মধ্যে রয়েছে, অবিলম্বে স্থায়ী শিক্ষক ও স্টাফ নিয়োাগ, ফিল্ড ট্রেনিং চালুকরণ, সকল শিক্ষার্থীদের আবাসন ব্যবস্থা নিশ্চিতকরণ, কম্পিউটার ল্যাব, মেডিকেল মিউজিয়াম, মেডিকেল লাইব্রেরি উন্মুক্তকরণ এবং ক্যাম্পাস সংস্করণ যেমন- পুকুর খনন, নিরাপদ পানির ব্যবস্থা, খেলার মাঠ উন্নয়ন ও ধর্মীয় উপাসনালয় স্থাপন ইত্যাদি।

পরে স্থানীয় সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হকের সাথে ভিডিও কলে ৫ দফা দাবি সম্পর্কে কথা বলেন শিক্ষার্থীরা। এসময় যত দ্রুত সম্ভব সংকট নিরসন এবং তার জন্য প্রয়োজনীয় যোগাযোগ ও পদক্ষেপ গ্রহণ করা হবে বলে শিক্ষার্থীদের আশ্বস্ত করেন ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!