খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

‘পল্লীবন্ধু পদক’ দেবে জাপা

গেজেট ডেস্ক

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে ‘পল্লীবন্ধু পদক’ দেয়া হবে। সাহিত্য, ক্রীড়া, স্বাস্থ্য, সঙ্গীত, শিক্ষা, কৃষি সাংবাদিকতা, শিল্প ও গ্রামীণ অবকাঠামো উন্নয়ন এই ৮টি বিভাগে পল্লীবন্ধু পদক-২০২১ প্রদান করা হবে।

এ লক্ষ্যে জাপা প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীকে আহ্বায়ক এবং এম.এম. নিয়াজ উদ্দিনকে সদস্য সচিব করে পল্লীবন্ধু পদক-২০২১ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-০২ খন্দকার দেলোয়ার জালালী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, পল্লীবন্ধু পদক-২০২১ কমিটির যুগ্ম-আহবায়ক হলেন- প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এটিইউ তাজ রহমান, সোলায়মান আলম শেঠ, শফিকুল ইসলাম সেন্টু, এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া এবং লিয়াকত হোসেন খোকা এমপি।

কমিটির অন্য সদস্যরা হলেন- জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান, জহিরুল আলম রুবেল, হেনা খান পন্নি, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, তারেক এ আদেল, যুগ্ম-মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাখন সরকার, দফতর সম্পাদক সুলতান মাহমুদ এবং কেন্দ্রীয় সদস্য মো. নাজমুল খান।

আরও জানা যায়, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পল্লীবন্ধু পদক-২০২১ কমিটির আহ্বায়ক এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে শনিবার দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় ম্যাগাজিন সাব কমিটি ও অর্থ সাব কমিটি গঠন করা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!