খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

পরিবেশ দিবস উপলক্ষে আমরা বৃহত্তর খুলনাবাসীর উদ্যোগে আলোচনা

নিজস্ব প্রতিবেদক

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আমরা বৃহত্তর খুলনাবাসীর উদ্যোগে আজ সোমবার বিকেলে সংগঠনের কার্যালয়ে সভাপতি মোহাম্মদ আরিফ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সাধাধন সম্পাদক সরদার আবু তাহের এর সঞ্চালনায় “একটাই পৃথিবী : প্রকৃতির ঐক্যতানে টেকসই জীবন ” এই প্রতিপাদ্যের উপর বক্তারা গুরুত্বারোপ করে বলেন, প্রকৃতি ও পরিবেশ থেকে বিভিন্ন উপাদান ব্যবহার করেই আমরা বেঁচে আছি । তাই সকল উন্নয়ন পরিকল্পনা গ্রহণের সময় পরিবেশ যাতে ক্ষতিগ্রস্ত না হয় সেই দিকে খেয়াল রাখা দরকার ।

প্রকৃতি ও জীববৈচিত্র ধ্বংস হলে একদিকে যেমন অর্থনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টি হবে, অপরদিকে প্রাকৃতিক দুর্যোগ নিত্যনৈমিত্তিক ঘটনায় পরিণত হবে। তাই আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর ও টেকসই পরিবেশের নিশ্চয়তার জন্য সকলকেই আন্তরিকভাবে কাজ করতে হবে । আলোচনা সভায় উপস্থিত ছিলেন শেখ হেমায়েতুল ইসলাম, কবি সৈয়দ আলী হাকিম, আতিয়ার রহমান, কামরুল ইসলাম, মুন্সি আহমেদ হোসেন, কাওসারী জাহান মনজু,মাসুম বিল্লাহ,মনির হোসেন, আজাদুর হক আজাদ,ইঞ্জিঃ শফিকুর রহমান, শেখ আসাদুজ্জামান, ফিরোজ আহমেদ, আব্দুর রাজ্জাক, মীর কাওসার মিজু,মুজাহিদ রহমান ফাইয়াদ,মোঃ রফিকুল ইসলাম, মোঃ সাকিব খান,মোঃ আকরাম হোসেন, এস এম হাসান প্রমুখ ।

 

 

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!