খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে দেশবাসী স্তম্ভিত ও উদ্বিগ্ন : মনা

নিজস্ব প্রতিবেদক 

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব মারাত্মক হুমকির সম্মুখীন। পত্রিকান্তরে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে দেশবাসী স্তম্বিত। সশস্ত্র মুক্তিসংগ্রাম ও রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা বিকিয়ে দিয়ে ক্ষমতাকে চিরস্থায়ী বন্দোবস্ত করার সুগভীর ও দীর্ঘমেয়াদী ব্লু প্রিন্ট পররাষ্ট্রমন্ত্রী প্রকাশ করায় জাতি উদ্বিগ্ন হয়ে পড়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় খুলনা বিএনপি দলীয় কার্যালয়ে যোগীপোল ইউনিয়ন বিএনপির কর্মীসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্মীসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, যুগ্ম আহ্বায়ক তারিকুল ইসলাম জহীর, কাজী মাহমুদ আলী, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, কে এম হুমায়ন কবির, কাজী মিজানুর রহমান, আবু সাঈদ হাওলাদার আব্বাস, গাজী আফসার উদ্দিন মাস্টার, মোল্লা ফরিদ আহমেদ, আব্দুস সালাম, আলমগীর হোসেন, শফিকুল ইসলাম শফি, আলী আক্কাস, আজিজা খানম এলিজা, সামসুল বারিক পান্না, এনামুল হক ডায়মন্ড, মোঃ মুসা হোসেন খান, কাওসারী জাহান মঞ্জু, আসাদুজ্জামান আসাদ, শাকুরুল ইসলাম সুমন, রফিকুল ইসলাম বাবু, মনিরুল ইসলাম সংগ্রাম, মোহাম্মদ শাহ আলম, আবুল কালাম আজাদ, আব্দুল হাই রুমী,সোয়েব আলী, জাহাঙ্গীর হাওলাদার, মুন্সী আজমল হোসেন, মিজানুর রহমান, আব্দুর রহমান, তৈয়েবুর রহমান, আতাউর রহমান, রেশমি আখতার, রফিকুল ইসলাম রফিক, মশিউর রহমান, এমদাদ হোসেন, হাসিবুর রহমান উজ্জ্বল,সহিদুল ইসলাম সোহেল, আল আমিন হাওলাদার, শরীফ ওবায়দুর রহমান প্রমূখ।

কর্মী সভায় আবু সাঈদ হাওলাদার আব্বাসকে আহ্বায়ক এবং আলমগীর হোসেনকেক যুগ্ম-আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট যোগীপোল ইউনিয়ন কমিটি গঠন করা হয়। এর আগে বুধবারের কর্মী সভায় ২৬নং ওয়ার্ডে শেখ জামাল উদ্দীনকে আহবায়ক করে ৩১ সদস্যের এবং শেখ ফারুক হোসেন ও মুসা হোসেন খানকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে ১৭ নং ওয়ার্ডের ৩১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!