খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

পপির মা হওয়ার গুঞ্জন, ধোঁয়াশার মধ্যে বাবাও

গেজেট ডেস্ক

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি। কয়েক বছর ধরে সিনেমার পর্দায় অনুপস্থিত। বরাবরের মতো এবারও পপিকে নিয়ে হচ্ছে নানা সম্পর্ক ও বিয়ের গুঞ্জন। কিন্তু জনপ্রিয় এই চিত্র নায়িকার খোঁজ-খবর নেই।

এরমধ্যে গুঞ্জন আরও ডালপালা মেলেছে। জোরালো গুঞ্জন, মা হয়েছেন পপি। এর সত্যতা জানতে পপিকে একাধিকবার ফোন করলেও তার নম্বর বন্ধ পাওয়া যায়।

গুঞ্জনের বিষয় নিয়ে পপির বাবা আমির হোসেনের কাছে জানতে চাইলে বৃহস্পতিবার রাতে তিনি বলেন, ‘আমি এ বিষয়ে কোনো কথা বলতে পারব না। তাহলে কার সঙ্গে যোগাযোগ করলে পপির মা হওয়ার বিষয়টি গুঞ্জন না সত্যি তা জানা যাবে, জানতে চাইলে আমির হোসেন শুক্রবার সকালে ফোন করতে বলেন।

শুক্রবার সকালে ফোন করলে পপির বাবা আমির হোসেন বলেন, ‘দুঃখিত, আমি আপনাকে কোনো সাহায্য করতে পারব না। বিষয়টি জানতে যার সঙ্গে আমি আপনাকে কথা বলতে বলব বলে ভেবেছিলাম, তার সঙ্গে কথা বলে কোনো লাভ হবে না বরং আপনি বিব্রত হবেন। আমার পক্ষে কোনো খবর দেয়া সম্ভব না।’

তিনি আরও বলেন, ‘আমি নিজেও ধোঁয়াশার মধ্যে আছি। পপির নাচের একটি ছেলে আছে নাম ইউসুফ। সেও আমাকে ফোন করেছিল। তাকে বললাম যে, তুই যেমন শুনিস, আমিও তেমন শুনি।’

আমির হোসেন জানান, পপি ঢাকাতেই আছেন কিন্তু তার কাছে নেই। আলাদা থাকছেন।

চলচ্চিত্র শিল্পীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে কাজ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সেখানে পপি এখনও সদস্য আছেন বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

পপির সঙ্গে তাদের যোগাযোগ আছে কি না জানতে চাইলে জায়েদ বলেন, ‘না, পপির সঙ্গে আমাদের যোগাযোগ নেই। অনেক সময় সমিতির পক্ষ থেকে বিভিন্ন উপহার পাঠাতে চাইলে তাকে ফোন করে পাওয়া যায় না। ফোন বন্ধ পাওয়া যায়।’

পপির বিয়ে বা সন্তান হওয়ার বিষয়ে জায়েদ খান কিছু শুনেছেন কি না জানতে চাইলে তিনি বলেন, ‘শিল্পীদের ব্যক্তিগত বিষয় নিয়ে আমাদের জানার কথা না, যদি না তারা নিজের ইচ্ছায় কিছু বলেন। পপির বিয়ে বা সন্তান হওয়ার বিষয়ে আমরা কিছু জানি না।’

পপির বিয়ে হয়েছে কিনা, তা নিশ্চিত করেননি তার বাবা। তবে চলতি বছরের জানুয়ারি মাসে রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়ে বারিধারায় বাসা নেন পপি। গুঞ্জন আছে, তিনি প্রবাসী এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন।

সিনেমা পাড়াতে পপিকে দেখা যায় না অনেকদিন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও অনুপস্থিত এ নায়িকা। ফেসবুকে পপির শেষ পোস্ট ২০২০ সালের ২৩ ডিসেম্বর। টিকটকে তিনি শেষ ভিডিও পোস্ট করেছেন ২০১৯ সালের ১৬ জুন। তবে ইনস্টাগ্রামে তাকে পাওয়া গেছে চলতি বছরে। এ মাধ্যমে ২৯ মে একটি ছবি পোস্ট করেন তিনি।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!