খুলনা, বাংলাদেশ | ৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩
  ময়মনসিংহের তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
  ২৩ নাবিকসহ ২২ এপ্রিল দুবাইয়ে নোঙর করবে এমভি আবদুল্লাহ

প্রতিপক্ষের হামলায় মোরেলগঞ্জে একই পরিবারে ৪ সদস্য আহত

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন আহত হয়েছে। হামলার সময়ে প্রতিপক্ষ গ্রুপের সদস্যরা ওই পরিবারের বসতবাড়ি গুড়িয়ে দেয়। বুধবার বেলা ১১টার দিকে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম সরলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, ছত্তার শেখ, আকলিমা বেগম, ছাত্তার শেখের ছেলে কালাম শেখ ও তার ছেলের শাশুড়ি সুরাতোন বেগম। স্থানীয়রা তাদের উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ছাত্তার শেখের ছেলে মহারাজ শেখ বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের কারনে প্রতিবেশি মাওলানা আব্দুল লতিফ শেখের নেতৃত্বে ৮-১০ জনের একটি বাহিনী অতর্কিত হামলা করে বসতবাড়ি গুড়িয়ে দেয়। তারা ঘরে থাকা মূল্যবান মালামাল হাতিয়ে নিয়ে বাকিসব ফেলে দিয়েছে পার্শ্ববর্তী ডোবায়। বাপ দাদার ভিটেমাটি টুকুও ওরা কেড়ে নিতে চায়। গরিব হয়েছি বলে, প্রভাবশালীদের অর্থের কাছে বিচারের বানি নিভৃতে কাঁদে।

মাওলানা আব্দুল লতিফ ঘর ভাংচুরের কথা স্বীকার করে বলেন, মহারাজ ও তার লোকজন ঘর তোলার পরে আরও জমি দখলের চেষ্টা করায় তাদের ঘর ভাংচুর করা হয়েছে। ওরা জমি পাবেনা। কিন্তু দিনদিন দখল করেই চলছে।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!