খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

নড়াইল পৌরসভায় ২৩ কোটি ৫৭ লাখ টাকার বাজেট পেশ

নড়াইল প্রতিনিধি

নড়াইল পৌরসভায় ২০২১-২২ অর্থবছরের বাজেট পেশ করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে নড়াইল পৌরসভার অস্থায়ী কার্যালয়ে এই বাজেট ঘোষণা করেন নড়াইল পৌরসভার প্রথম নির্বাচিত নারী মেয়র আঞ্জুমান আরা।

বাজেটে আগামী অর্থবছরের জন্য মোট ব্যয় ধরা হয়েছে ২৩ কোটি ৫৬ লাখ ৮৭ হাজার ১৮০ টাকা। এর মধ্যে মোট রাজস্ব সংগ্রহের লক্ষ্যমাত্রা ৭ কোটি ৬০ লাখ ৬৭ হাজার ১৮০ টাকা, উন্নয়ন খাতে ৩ কোটি টাকা এবং প্রকল্প খাতে ১২ কোটি ৯৬ লাখ ২০ হাজার টাকা আয় ধরা হয়েছে।

বাজেট ঘোষণা ও আলোচনায় উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বেগম রাবেয়া ইউসুফ, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজার পিতা গোলাম মোর্তজা স্বপন, পৌরসভার সচিব মোঃ ওহাবুল আলম, সহকারি প্রকৌশলী মোঃ সুজন আলী, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর সরদার, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় পৌরসভার মেয়র আঞ্জুমান আরা তার বক্তব্যে বলেন, করোনাকালে পৌর এলাকায় ক্ষতিগ্রস্থদের খাদ্য সহায়তা দেওয়া, পৌর কর না বাড়ানো, পৌরসভার পরিকল্পিত ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনা এবং শহরের চিত্রা নদীর তীরে ওয়াকওয়ে নির্মাণসহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করা হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!