খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

নড়াইল জেলা কল্যাণ সমিতির সভা

নিজস্ব প্রতিবেদক

খুলনাস্থ নড়াইল জেলা কল্যাণ সমিতি খুলনার কার্যকরি কমিটির সভা শনিবার (১৩ নভেম্বর) রাতে স্থানীয় একটি অভিজাত হোটেলের হলরুমে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সমিতির সিনিয়র সদস্য সৈয়দ আশরাফ আলী। সাধারণ সম্পাদক ডা. গাজী মিজানুর রহমান এর সঞ্চালনায় সমিতিকে আরো গতিশীল করতে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মশিউজ্জামান খান, এস এম হাবিব, ইমরানুল হক মিশা, এডভোকেট মুন্সী গোলাম মোস্তফা, শেখ সাত্তারুজ্জামান পিটু, এডভোকেট এটিএম মনিরুজ্জামান, তৌহিদা পারভীন রুমু, এডভোকেট বিএম রেজাউল করিম, এডভোকেট মো আহসান হাবিব, মো. আ. রউফ বিশ্বাস।

এছাড়াও উপস্থিত ছিলেন অধ্যাপক এস এম জাহিদুর রহমান, উল্লাসিনি সরকার, কাজী সাইদুর রহমান, মো. সাজ্জাদ হোসেন, ইসরাত আরা হীরা প্রমূখ।

সভার শুরুতে নড়াইল জেলা কল্যাণ সমিতি খুলনার প্রয়াত সভাপতি এস এম রইজউদ্দিন আহমেদ, আক্কাস আলী মন্ডল ও শফিকুল হামিদ চন্দনসহ যে সকল সদস্য সম্প্রতি মৃত্যুবরণ করেছেন তাদের সকলের জন্য শোক প্রস্তাব গৃহীত হয় এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন  মো. মফিজুর রহমান।

সভায় প্রয়াত সভাপতির স্থলে সর্বসম্মতিক্রমে এস এম হাবিবকে বর্তমান কমিটিতে সভাপতির দায়িত্ব প্রদান করা হয়। এছাড়া কার্যকরি কমিটির শূন্যপদ গুলো সর্বসম্মতিক্রমে পূরণ করা হয়।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!