খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

নড়াইল ও কালিয়ায় মেয়র পদে ৮ জনের মনোনয়নপত্র জমা

নড়াইল প্রতিনিধি

নড়াইল ও কালিয়া পৌরসভায় মেয়র পদে মোট ৮জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া নড়াইল পৌরসভায় সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ৫২জন এবং কালিয়া পৌরসভায় সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ৫০জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। ৩১ডিসেম্বর বিকাল ৫ টা পর্যন্ত এই মনোনয়ন জমা নেওয়া হয়। ৩০ জানুয়ারী এ  দুটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নড়াইল পৌরসভায় মেয়র পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আঞ্জুমান আরা, বিএনপি মনোনীত জুলফিকার আলী পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মাওঃ মোহাম্মদ খায়রুজ্জমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কালিয়া পৌরসভায় মেয়র পদে ৪জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওয়াহিদুজ্জমান হীরা, বিএনপি মনোনীত ওয়াহিদুজ্জমান মিলু এবং বর্তমান মেয়র আওয়ামী লীগ নেতা ফকির মুশফিকুর রহমান লিটন এবং কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি বি এম এমদাদুল হক টুলু মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নড়াইল পৌরসভায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ ও সাধারণ পদে ৪১ জন এবং কালিয়া পৌরসভায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০জন এবং সাধারণ পদে ৪০জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। জেলা নির্বাচন অফিসার মোঃ ওয়ালিউল্লাহ বলেন, আগামি ৩ জানুয়ারী মনোনয়নপত্র বাছাই, ১০ জানুয়ারী প্রার্থীতা প্রত্যাহার, ১১ জানুয়ারী প্রতীক বরাদ্দ এবং ৩০ জানুয়ারী এ’দুটি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

খুলনা গেজেট/এ হোসেন

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!