খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

নড়াইলে শিক্ষক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটিগ্রামে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বামী অরুণ রায় (৭২) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪ টায় বেনাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন, শোক ও প্রতিবাদ সভা হয়।

স্থানীয় ওয়ার্ড আ’লীগ নেতা অসিত বরন মল্লিকের সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন আব্দুল হাই ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক বাবু রবিন্দ্রনাথ বিশ্বাস, নিহত অরুণ রায়ের স্ত্রী নিভা রাণী পাঠক, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এ্যাডভোকেট নজরুল ইসলাম, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা অপূর্ব অধিকারী, বাবু নিখিল চন্দ্র পাঠক, বিপুল বিশ্বাস প্রমূখ। এসময় বক্তারা হত্যাকান্ডে জড়িতদের বিচার দাবি করেন।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর রাতে নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে এক অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায় (৭২) কে নিজ বাড়িতে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি খুলনার বটিয়াঘাটা কলেজ থেকে ২০০৮ সালে অবসর নেওয়ার পর নড়াইলে গ্রামের বাড়িতে একা বসবাস করতেন। তার স্ত্রী নিভা রাণী পাঠক খুলনায়, ছেলে প্রকৌশলী এবং মেয়ে চিকিৎসক চাকরির সুবাদে ঢাকায় অবস্থান করেন। তারা মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসতেন।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই শিমুল বলেন, হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী নিভা রাণী পাঠক ২৪ অক্টোবর নড়াইল সদর থানায় অজ্ঞাত অসামীদের নামে মামলা দায়ের করেন। এই ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে। গ্রাম্য শত্রুতা বা ব্যক্তিগত কোন দলাদলিসহ বিভিন্ন বিষয় খতিয়ে দেখা হচ্ছে। খুনের ক্লু উদ্ধারে চেষ্টা চলছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!