খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

নড়াইলে মোটরসাইকেল কেড়ে নিল দুই এসএসসি পরীক্ষার্থীর প্রাণ

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলে শখের মোটরসাইকেল কেড়ে নিল এসএসসি পরীক্ষার্থীর প্রাণ। অপরদিকে শখের মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমানে ও ক্ষোভে  অপরএক এসএসসি পরীক্ষার্থী কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। ১০ ঘণ্টার ব্যবধানে নড়াইলে এ দুটি ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার লোহাগড়া উপজেলার আলাউদ্দিন মুন্সির মোড় এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তামিম মোল্যা হৃদয় নিহত হয়েছেন। বুধবার (২৪ আগস্ট) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় লোহাগড়ার চরবকজুরি গ্রামের রহমান মোল্যার ছেলে এবং এম কে মিতালী মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের এসএসসি পরীক্ষার্থী। এ সময় তার দুই সহপাঠী বন্ধু সামান্য আহত হয়েছে।

নিহত হৃদয়ের বন্ধু রফিক জানায়, প্রাইভেট পড়ে তিনবন্ধু মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে আলাউদ্দিন মুন্সির মোড় এলাকায় অ্য্যাম্বুলেন্সের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

অপরদিকে মোটর সাইকেল কিনে না দেওয়ায় অভিমান ও ক্ষোভে নড়াইল শহরের মহিষখোলা এলাকায় ইলাফি আহমেদ শুদ্ধ নামে একজন এসএসসি পরীক্ষার্থী কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। শুদ্ধ এ বছর নড়াইল সরকারী বালক উচ্চ বিদ্যালয় থেকে বাণিজ্য শাখায় এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিলো।

স্থানীয়রা জানান, নড়াইল পৌরসভার মহিষখোলা সিটি কলেজের পূর্বপাশের বাসিন্দা বালু ব্যবসায়ী ফারুক আহম্মেদের ছেলে শুদ্ধ বেশ কিছুদিন ধরে তার বাবা মায়ের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না করে আসছিল। কিন্তু বাবা মা মোটরসাইকেল কিনে না দেওয়ায় মনের কষ্টে মঙ্গলবার দুপুরে কীটনাশক (বন মারা ওষুধ) পান করে। স্থানীয়রা তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯টার দিকে মারা যায়।

নড়াইল পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম বলেন, শুদ্ধ’র মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক। অল্প বয়স হওয়ায় দুর্ঘটনার ভয়ে তার বাবা মা মোটরসাইকেল কিনে দেয়নি। কিন্তু অনাকাঙ্ক্ষিত ঘটনায় তার বিদায়ে পরিবারের সদস্যরা মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছে। বুধবার (২৪) রাত পৌনে ৯টার দিকে মহিষখোলা বালুর মাঠে জানাজা শেষে নড়াইল পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!