খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

নড়াইলে মাশরাফির উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

নড়াইল প্রতিনিধি

করোনা সংক্রমণ প্রতিরোধে নড়াইলে ভিন্নধর্মী ১০টি ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপন করা হয়েছে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-০২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজা তার নিজস্ব তহবিল থেকে ব্যতিক্রমী উদ্যোগ বাস্তবায়ন করলেন।

এই বুথ থেকে যেকোনো মানুষ সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হাত স্যানিটাইজ এবং ফ্রি সার্জিক্যাল মাস্ক নিয়ে ব্যবহার করতে পারবেন। প্রতিটি বুথে প্রতিদিন ২ টি হ্যান্ড স্যানিটাইজার ও ৩শ পিচ করে মাস্ক রাখা হবে, প্রয়োজন বোধে এই সংখ্যা আরো বাড়ানো হবে।

বুধবার দুপুরে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে নড়াইল প্রেসক্লাবের সামনে করোনা প্রতিরোধক বুথের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। এ সময় নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়, সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজার পিতা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উপদেষ্টা গোলাম মোর্তজা স্বপন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, ফাউন্ডেশনের ভাইচ-চেয়ারম্যান এবং নড়াইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক শামীমূল ইসলাম টুলু, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, কর্মকর্তা কাজী হাফিজুর রহমান, হায়দার আপন প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মসুচির আওতায় নড়াইল শহরের ৬টি স্পটে রূপগঞ্জ বাসষ্টান্ড, নড়াইল প্রেসক্লাব চত্বর, সদর হাসপাতালের সামনে, পুরাতন বাস টার্মিনালের সামনে, নড়াইল চৌরাস্তা এবং আদালত চত্বরে ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপন করা হয়েছে। এছাড়া আগামিকাল বৃহস্পতিবার লোহাগড়া শহরে ৪টি স্থানে এ করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হবে।

উল্লেখ্য, করোনা মহামারি শুরু হবার পর থেকেই সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজার ব্যক্তিগত তহবিল থেকে করোনায় আক্রান্ত রোগিদের সেবা প্রদানের জন্য নড়াইলে চিকিৎসক, স্বাস্থ্য বিভাগ, করোনাযোদ্ধাসহ কয়েক হাজার করোনা সুরক্ষা সামগ্রী, ৭ হাজার কর্মহীন মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা, গ্রামে গ্রামে চিকিৎসা সেবার ব্যবস্থা, টেলিমেডিসিন সেবা, করোনা প্রতিরোধে জীবাণুনাশক কক্ষ এবং ডক্টরস চেম্বার নির্মান, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে ফ্রি অক্সিজেন সেবা ব্যবস্থা চালু সহ বিভিন্ন সেবামুলক কাজ বাস্তবায়ন করেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!