খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

নড়াইলে মাদক মামলায় আমিনুরের যাবজ্জীবন কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক

নড়াইলে মাদক মামলায় যশোরের মোঃ আমিনুর মুন্সী নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে তাকে। আসামী পলাতক থাকায় গ্রেপ্তারি পরোয়ানাও ইস্যু করা হয়েছে।

মঙ্গলবার (২ নভেম্বর) নড়াইলের দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি মোমিন গাজী আদালতে উপস্থিত ছিল না । সে পলাতক রয়েছে। যশোরের অভয়নগর উপজেলার নোয়াপাড়া ষ্টেশন রোড এলাকার মৃত আব্দুস সালাম মুন্সীর ছেলে আমিনুর।

আদালত সূত্রে জানা গেছে, নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের এস আই কিশোর কুমার মজুমদারের নেতৃত্বে ২০১২ সালের ১ আগষ্ট নড়াইল-যশোর মহাসড়কের চাঁচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর যানবাহন তল্লাশী করাকালীন যাত্রীবাহি বাসের ভেতর থেকে আমিনুরের কাছে থাকা একটি ব্যাগ হতে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় মোঃ আমিনুর মুন্সীকে গ্রেপ্তার করা হয়। ওইদিন এএসআই ওলিউল ইসলাম বাদী হয়ে নড়াইল সদর থানায় একটি মাদক মামলা দায়ের করেন এবং আসামি হস্তান্তর করেন। পরে আসামি জামিনে বের হয়ে পলাতক রয়েছে।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি এড. এমদাদুল ইসলাম (ইমদাদ) ও পলাতক আসামীর পক্ষে আইনজীবী ছিলেন এড. মোঃ মাহবুব হোসেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!