খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

নড়াইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেটে এস এম সুলতান একাদশ চ্যাম্পিয়ন

নড়াইল প্রতিনিধি

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজার উদ্যোগে নড়াইলে অনুষ্ঠিত বিজয় দিবস বঙ্গবন্ধু টি ২০ ক্রিকেট টুর্নামেন্ট এস এম সুলতান একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারী) নড়াইল বীরশ্রেষ্ট নূর মোহম্মদ ষ্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় এস এম সুলতান একাদশ ৭ রানে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশকে পরাজিত করে। এস এম, সুলতান একাদশ একাদশ প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান করে। জবাবে নূর মোহাম্মদ একাদশ-২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৭ রান করে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোঃ আশরাফুল ও আবু হায়দার রনি অংশ নেন।

সমাপনী অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে যুক্ত ছিলেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। এসময় সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজাসহ উপস্থিত অতিথিরা চ্যাম্পিয়ন এস,এম, সুলতান একাদশকে প্রথম পুরস্কার ৩ লক্ষ টাকা ও ট্রফি এবং রানার্স আপ বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ একাদশকে ২লক্ষ টাকা ও ট্রফি তুলে দেন।

প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল ভার্চুয়াল কনফারেন্সে বলেন, মাদক ও সাইবার অপরাধ থেকে সমাজকে বাঁচাতে এবং তরুণ সমাজকে সুরক্ষা দিতে খেলাধুলার কোনো বিকল্প নেই। এই টুর্নামেন্ট তরুণদের প্রাণে নতুন উদ্দম তৈরি করবে।

নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মোর্তজা বলেন, নড়াইল থেকে নতুন ক্রিকেটার সৃষ্টি, তাদের অবস্থান জানা, তাদের সুযোগ করে দেয়া এবং খেলোয়াড়দের উদ্দীপনা দেয়ার জন্য এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

এসময় বাংলাদেশ পুলিশের ডিআইজি (সিআইডি) মোঃ শেখ নাজমুল আলম , জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), মাশরাফি বিন মোর্তজা পিতা গোলাম মোর্তজা স্বপন, নড়াইল সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, স্পন্সর মীনা বাজার ও ওয়ালটন গ্রুপের কর্মকর্তা,রাজনীতিবিদ,সাংবাদিকসহ ক্রিকেট প্রেমী দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এ হোসেন

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!