খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

নড়াইলে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে সভা

নড়াইল প্রতিনিধি

‌জাতির পিতার সম্মান, রাখবো আমরা অম্লান- এ প্রত্যয়ে নড়াইলে সরকারি কর্মকর্তা ফোরামের আয়োজনে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে প্রতিবাদ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় অবস্থিত“ বঙ্গবন্ধু মঞ্চে” এ প্রতিবাদ সভা ও সমাবেশ কর্মসুচি পালিত হয়।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে এসময় জেলা ও দায়রা জর্জ মুন্সি মশিয়ার রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), চিফ জুডিশিয়্যাল ম্যজিষ্ট্রেট মেহেদী আল মাসুদ, নড়াইল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাহাবুবুর রহমান, কৃষি সম্প্রসারন অধিদপ্তর, নড়াইলের উপ-পরিচালক দীপক কুমার রায়, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ মশিউর রহমান বাবুসহ কর্মসুচিতে জেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা- কর্মচারীরা অংশ গ্রহন করেন।

বক্তারা, এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাঙ্গা ও অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বাংলাদেশে জাতির পিতার এ অবমাননা কল্পনাতীত, কোন অবস্থাতেই এধরনের ঘৃনিত কাজ সহ্য করবো না, যে কোন অবস্থা থেকেই জাতির পিতার সম্মান আমরা অক্ষুন্ন রাখবো। অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বাংলাদেশ গড়ে তুলবো।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!