খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

নড়াইলে জয়িতাদের সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক, নড়াইল

নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইলে বেগম রোকেয়া দিবস ও আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালন ও জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা পর্যায়ে নির্বাচিত পাঁচজন এবং সদর উপজেলার নির্বাচিত পাঁচজন জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফকরুল হাসান জয়িতাদের হাতে সন্মাননা ক্রেস্ট তুলে দেন। এসময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, বিভিন্ন মহিলা সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা পর্যায়ে সংবর্ধিত জয়িতারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নড়াইল পৌরসভা কুড়িগ্রাম এলাকার বিথি বেগম, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী লোহাগড়া উপজেলার নণদী এলাকার ডাঃ নিপা রানী সাহা, সফল জননী নারী লোহাগড়া উপজেলার চর মঙ্গলহাটাগ্রামের আলেয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন শুরু করায় নড়াইল সদর উপজেলার কমলাপুর গ্রামের আনিরা আক্তার ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের কবি কামনা ইসলাম।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!