খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

নড়াইলে চোর সন্দেহে দুই যুবককে পিটিয়ে হত্যা

গেজেট ডেস্ক

নড়াইলে গরু চোর সন্দেহে দুই জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার রাতে সদর উপজেলার বীরগ্রামে এই ঘটনা ঘটে। সোমবার সকালে নড়াইল-গোবরা সড়কের পল্লী বিদ্যুৎ স্টেশনের উত্তর পাশের শস্যক্ষেত থেকে এবং দক্ষিণ পাশের মেহগনি বাগান থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতদের মধ্যে একজনের নাম আসাদুল শেখ (৩৬)। তার বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলায়। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, গত এক মাসে বীরগ্রামের সুশেন বিশ্বাসের একটি, উজিরপুর গ্রামের রাম বিশ্বাসের পাঁচটি গরু চুরি হয়েছে। এসব ঘটনার পর থেকে দুই গ্রামের লোকজন চোর ধরতে নিয়মিত পাহারা দিতে থাকে। রোববার রাত সাড়ে ৩টার দিকে বাড়িতে কয়েকজনকে দেখতে পেয়ে ‘চোর চোর’ বলে চিৎকার করতে থাকেন বীরগ্রামের রেবো বিশ্বাস। তার চিৎকার শুনে আশপাশের লোকজন সংঘবদ্ধ হয়ে চোরদের ধাওয়া করে। ধাওয়ায় ৩-৪ জন পালিয়ে যায়।

এ সময় চোর সন্দেহে আসাদুল শেখ ও অজ্ঞাত একজনকে ধরে লোকজন গণপিটুনি দেয়। এরপর নড়াইল-গোবরা সড়কের পল্লী বিদ্যুৎ স্টেশনের উত্তর ও দক্ষিণ পাশে তাদের মৃত অবস্থায় ফেলে যায়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য দুই জনের মরদেহ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!