খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

নড়াইলে কলেজ শিক্ষক অরুণ রায় হত্যায় আটক ২, আলামত উদ্ধার

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটিগ্রামে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বামী অরুণ রায়(৭২) হত্যার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ। রবিবার (১ নভেম্বর) বেলা ১২ টায় নড়াইল পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন পিপিএম বার নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে সাংবাদ কর্মীদের এই তথ্য জানান এবং গ্রেফতারকৃতদের বিভিন্ন তথ্য উপস্থাপন করেন।

পুলিশ সুপার হত্যাকান্ড সর্ম্পকে জানান, আমরা এই হত্যাকান্ডের একটি ক্লু পাই, বেনাহাটি গ্রামের নরোত্তম দত্তের পূত্র একাদশ শ্রেণির ছাত্র রাজু দত্ত (১৮)র বন্ধু দিপু বিশ্বাসের হাতের মধ্য আঙ্গুলে সদ্য হওয়া একটি কামড়ের দাগ ছিলো। তথ্য ছিলো এই কামড়ের দাগটা সন্দেহজনক ।

আমরা শুক্রবার (৩০ অক্টোবর) রাতে সন্দেহভাজন অভিযুক্ত রাজু দত্তকে গ্রামের একটি মাছের ঘের থেকে গ্রেফতার করি এবং তার দেওয়া তথ্য মোতাবেক পুকুরসহ বিভিন্ন স্থান থেকে আলামত সংগ্রহ করি। এছাড়া রাজু আরো তথ্য দেয় যে, তার বন্ধু আলম সাধু চালক দিপু বিশ্বাস দুজনে মিলে এই হত্যাকান্ড ঘটিয়েছে। তখন থেকে আমরা দিপুকে ধরার চেষ্টা করি এবং শনিবার সকালে পাশ্ববর্তী দোগাছি গ্রামে বিলের মধ্যে থেকে দিপু বিশ্বাসকে গ্রেফতার করা হয়।

তারা প্রাথমিকভাবে হত্যার দায় স্বীকার করেছে। তাদের দেওয়া তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিসহ বিভিন্ন আলামত বাড়ির সামনের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ সুপার জানান, প্রাথমিক অনুসন্ধানে জানাগেছে ব্যক্তিগত কারণ থেকে এই হত্যাকান্ডটি সংগঠিত হয়েছে, তবে বিষয়টি আমরা তদন্ত কাজ অব্যহত রেখেছি।

উল্লেখ্য, শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে সদর থানা পুলিশ সদরের তুলরামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামের নিজ বাড়িতে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী নিভা রাণী পাঠক ২৪ অক্টোবর নড়াইল সদর থানায় অজ্ঞাত অসামীদের নামে মামলা দায়ের করেন।

পরবর্তীতে এই ঘটনার জেরধরে ২৯ অক্টোবর আসামীদের দ্রæত গ্রেফতার ও বিচারের দাবীতে এলাকাবাসীর আয়োজনে বেনাহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন, শোক ও প্রতিবাদ সভা সহ বিভিন্ন কর্মসুচি পালিত হয়।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!