খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

নড়াইলে কমিউনিটি পুলিশিং ডে পালিত

নড়াইল প্রতিনিধি

“মুজিববর্ষের মুলমন্ত্র কমিউিনিটি পুলিশিং সর্বত্র ” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নড়াইলে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন সভাকক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম ( প্রশাসন ও অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ রানা ( পুলিশ সুপার কার্যালয়), শেখ ইমরান (সদর), জেলা কমিউনিটি পুলিশের জেলা সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি মনিরুজ্জামান মল্লিক, সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজার পিতা সমাজসেবক গোলাম মোত্র্জা স্বপন, জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগন, জেলার বিভিন্ন থানা ও ইউনিয়নের অর্ন্তগত কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সম্পাদক এ সময় উপস্থিত ছিলেন। করোনা সতর্কতায় আয়োজন সীমিত করা হয়েছে।

আয়োজনে ভাল কাজের অবদানের স্বীকৃতি স্বরুপ এসআই সাইদুল ইসলাম ও সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি মনিরুজ্জামান মল্লিক এর হাতে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। দিবসটি পালন উপলক্ষে নড়াইল জেলা কমিউনিটি পুলিশিং দল ও জেলা পুলিশ একাদশের মধ্যে প্রিতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!