খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

নড়াইলে উৎসবমুখর পরিবেশে নৌকাবাইচ

নড়াইল প্রতিনিধি

নড়াইলে ‘বিশ্ব পর্যটন দিবস এস এম সুলতান নৌকাবাইচ’ প্রতিযোগিতা অনুুষ্ঠিত হয়েছে। উৎসবমুখর পরিবেশে লক্ষাধিক মানুষ উপভোগ করেন এই নৌকাবাইচ প্রতিযোগিতা। নড়াইলসহ দেশের বিভিন্ন জেলার ১৬টি নৌকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

শনিবার (২ অক্টোবর) বিকেলে প্রতিযোগিতার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ, খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন, খুলনার রেন্জ ডিআইজিড. খন্দকার মহিদ উদ্দিন, নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, সুলতান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরাসহ অনেকে। এর আগে মন্ত্রী শনিবার সকালে চিত্রশিল্পী এসএম সুলতান স্মৃতি সংগ্রহশালা, আর্টক্যাম্প পরিদর্শন, হাটবাড়িয়া জমিদারবাড়ি পার্কসহ বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও জেলা প্রশাসনের আয়োজনে নড়াইলের চিত্রা নদীর শেখ রাসেল সেতু থেকে এস এম সুলতান সেতু পর্যন্ত প্রায় তিন কিলোমিটার নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নারীদের একটি নৌকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রতিযোগিতায় ১৬টি নৌকা অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় টালাই গ্রুপে দিঘলিয়া খুলনার ‘সোনার বাংলা’ ১ম হয়ে মোটরসাইকেল, তেরখাদা খুলনার ‘রকেট’ ২য় হয়ে ফ্রিজ ও গোপালগঞ্জের ‘মা শীতলা’ ৩য় হয়ে টিভি পুরস্কার দেওয়া হয়।

এছাড়া কালাই গ্রুপে মাগুরার ‘আল্লার দান’ ১ম হয়ে মোটর সাইকেল, সুজানগর পাবনার ‘শাপলা’ ২য় হয়ে ফ্রিজ ও মোহাম্মদপুর মাগুরার ‘মায়ের দোয়া’ ৩য় হয়ে টিভি পুরস্কার দেওয়া হয়। এই উপলক্ষে গ্রামীনমেলা অনুষ্ঠিত হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!