খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

নড়াইলে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

নড়াইল প্রতিনিধি

নড়াইলে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ নভেম্বর) দুপুরে নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের গাবতলা- মাইজপাড়া সড়কের বামনহাট গ্রামের একটা কৃষি জমি থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। নিহত আবু রোহান মোল্লা (২০) উপজেলার হবখালী ইউনিয়নের ডাঙ্গা সিঙ্গিয়া গ্রামের চান মিয়া মোল্লার ছেলে। এ ঘটনায় রোহানের বাবা চান মিয়া অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নড়াইল সদর থানায় মামলা করেছেন।

স্বজনেরা জানান, মঙ্গলবার বিকেল চারটার দিকে রোহান ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে ফিরে না আসায় অনেক খোজাখুজি করা হয় ও তাকে ফোন করলেও ফোন বন্ধ পাওয়া যায়। এমতবস্থায় পরিবারের পক্ষ থেকে বুধবার সকালে নড়াইল সদর থানায় জিডি করা হয়। পরবর্তীতে দুপুরে তার লাশ উদ্ধার হলেও ইজিবাইক ও মোবাইল ফোন পাওয়া যায়নি। রোহানের গলা ও মাথায় আঘাতের চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে ইজিবাইক নিয়ে গেছে দুর্বৃত্তরা।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইলিয়াস হোসেন জানান, ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনিয়ে নিতে তাঁকে হত্যা করা হয়েছে। অপরাধীদের ধরতে তৎপরতা চলছে। লাশ উদ্ধার করে ময়নতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠনো হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!