খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  প্রধানমন্ত্রীর সাথে কাতারের আমীরের বৈঠক চলছে

নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যানের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম আনিসুল ইসলামের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১২নং বিছালী ইউনিয়নবাসীর আয়োজনে সোমবার বিকেলে মীর্জাপুরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করে চেয়ারম্যানের বিভিন্ন অনিয়মের বিচার দাবি করেন।

এ সময় বক্তৃতা করেন হাফেজ মাওলানা রুবেল আহম্মেদ, মো: সাহেব আলী, কওসার মোল্যা, মোঃ এনায়েত গাজী, মোঃ বখতিয়ার মোল্যা, ছালাম শেখ, ইনছার আলী মোল্যা, অলেকা বেগম, জেসমিন বেগম, সাথী বেগম প্রমূখ।

বক্তারা বলেন, ‘নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম আনিসুল ইসলাম ও তার লোকজন ক্ষমতার অপব্যবহার ও জনগণকে জিম্মী করে মিথ্যা স্বাক্ষর নিয়ে এবং ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে নিরীহ মানুষদেরকে হয়রানি করছে। চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনীর বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে ভয়ে কেউ মুখ খুলতে সাহস পান না। ইউনিয়নের রাস্তাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সরকারিভাবে বরাদ্দকৃত অর্থ সঠিকভাবে ব্যয় না করে ক্ষমতাবলে আত্মসাৎ করেন। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতার কার্ড, বিধবা কার্ডসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন সুযোগ-সুবিধা পাইয়ে দিতে চেয়ারম্যান অনৈতিক সুবিধা গ্রহণ করে থাকেন বলে তারা অভিযোগ করেন।

বক্তারা চেয়ারম্যান ও তার লোকজনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!