খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

নড়াইলের বাঁশগ্রাম ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার ১১নং বাশগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার সহায়তা প্রকল্প-৩ (এলজিএসপি-৩) এর নড়াইল ডিষ্ট্রিক ফ্যাসিলিটেটর আব্দুল হালিমের স্বাক্ষর ও সীল জালিয়াতি করে অর্থ আত্মসাতের চেষ্টার অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছে।

নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম জানান, গত ৪ ফেব্রুয়ারী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মোঃ আবুজাফর রিপন বহিষ্কার আদেশে স্বাক্ষর করেছেন। প্রজ্ঞাপণে বলা হয়েছে, চেয়ারম্যান সিরাজুল ইসলাম এলজিএসপি-৩ প্রকল্পের ডিএফ আব্দুল হালিমের স্বাক্ষর ও সীল জালিয়াতি করে অপরাধমুলক কাজ করেছেন। জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন-২০০৯ ও ৩৪(১) ধারা অনুযায়ী তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এ ব্যাপারে ১১নং বাশগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম বলেন, ‘ বরখাস্তের কথা শুনেছি। তবে আমি এখনও কপি পাইনি’।

২০১৬ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজুল ইসলাম আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!