খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে প্রাণ গেল ১ জনের
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

নেপাল থে‌কে ভারতে ফেরার পথে বাস উল্টে আহত ৪৫

গেজেট ডেস্ক

নেপাল থেকে ভারতে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েছে পুণ্যার্থীবাহী একটি বাস। ৬৫ জন নিয়ে এটি উল্টে যায়। এ ঘটনায় অন্তত ৪৫ জন আহত হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, নেপালের ত্রিবেণী ধাম থেকে ফিরছিল বাসটি। পুণ্যার্থীরা সবাই উত্তরপ্রদেশের গোরক্ষপুরের বাসিন্দা। শনিবার বিকেলে ভারত সীমান্তের কাছে নেপালে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে।

পুলিশ জানিয়েছে, ত্রিবেণী ধাম দর্শনের পর নারায়ণী নদীতে পুণ্যস্নান করেছিলেন অনেকে। তার পর বাসে চড়ে ভারতে ফিরছিলেন। সেই সময় একটি গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারায় বাসটি। রাস্তার উপরে যাত্রিবোঝাই বাস উল্টে কাত হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান নেপাল পুলিশের কর্মকর্তারা। আহতদের উদ্ধার করে পৃথ্বীচাঁদ জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে আহতদের।

দুর্ঘটনার খবর পেয়ে উত্তরপ্রদেশের মহারাজগঞ্জের জেলাশাসক নেপালের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেন। তিনি আহতদের খোঁজখবর নেন। কয়েক জন কর্মকর্তাকে পরিস্থিতি পর্যালোচনার জন্য উত্তরপ্রদেশ থেকে নেপালে পাঠানো হয়েছে।

নেপালের নারায়ণী নদীর তীরে আয়োজিত বাৎসরিক মেলায় প্রতি বছর হাজার হাজার পুণ্যার্থী জড়ো হন। ভারত থেকেও বহু মানুষ পুণ্যলাভের আশায় সেখানে যান।

খুলনা গেজেট/ বিএমএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!