খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
  আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি; গেজেট শিগগিরই

নেতাকর্মীদের বাড়ি বাড়ি ইফতার সামগ্রী দিচ্ছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে খুলনায় আন্দোলন সংগ্রামে নিহত, প্রয়াত ও কারাবন্দি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে রমজানে ইফতারসামগ্রী পাঠানো হয়েছে।

গত দুইদিনে জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক ও খুলনা বিএনপির  সদস্য রকিবুল ইসলাম বকুলের তত্ত্বাবধায়নে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীর বাড়িতে এসব ইফতারসামগ্রী পৌঁছে দেওয়া হয়। খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিনের নেতৃত্বে বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এসব ইফতার সামগ্রী পৌছে দেয়।

বৃহস্পতিবার (৩০ মার্চ) মহানগর বিএনপি মিডিয়া সেল উল্লেখ করেন, নিত্যপ্রয়োজনী দ্রব্যমূল্য মানুষের ক্রয় সীমার বাইরে চলে গেছে। সারাদেশে টিসিবি পণ্যের পিছনে মানুষ ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িয়েও পাচ্ছে না। যে কার্ড বিতরণ করা হয়েছে, তাতেও দলীয়করণ করা হয়েছে। দেশে নীরব দুর্ভিক্ষের পরিবেশ সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষ খেয়ে না খেয়ে দিনাতিপাত করছে। বিএনপির কোন নেতাকর্মী যেন রমজান মাসে কষ্ট না পায় সে লক্ষ্যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আন্দোলন সংগ্রামে নিহত, প্রয়াত ও কারাবন্দি নেতাকর্মীদের পরিবারের জন্য ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। – খবর বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!