খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

নূপুর-নবীনকে গ্রেপ্তার দাবি মমতার

আন্তর্জাতিক ডেস্ক

মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি করা বিজেপি নেত্রী নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। একটি টকশোয় নূপুর মহানবী (সা.)-কে নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর দেশের ভেতরে-বাইরে ব্যাপক চাপে পড়েছে বিজেপি।

এবার বিজেপির ওপর সেই চাপ আরও বাড়ালেন মমতা। বিজেপি থেকে সদ্য বহিষ্কৃত নূপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালের গ্রেপ্তারের দাবিতে সরব হয়েছেন তিনি। বিজেপির এই দুই নেতাকে গ্রেপ্তারের দাবিতে টুইট করেছেন মমতা। পাশাপাশি শান্তি-শৃঙ্খলা বজায় রাখার বার্তা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার টুইটে মমতা লেখেন, ‘সম্প্রতি কিছু বিজেপি নেতার নৃশংস এবং ঘৃণ্য মন্তব্যের তীব্র বিরোধিতা করছি। এর ফলে শুধু হিংসা ছড়াচ্ছে এমনটাই নয়, দেশের শান্তি এবং একতার ক্ষেত্রে প্রভাব ফেলছে।’

তিনি লেখেন, ‘আমি চাই অবিলম্বে ওই নেতাদের গ্রেপ্তার করা হোক যাতে দেশে একতার ওপর কোনও আঘাত না নেমে আসে। পাশাপাশি যাতে কোনওভাবেই শান্তিশৃঙ্খলা বিঘ্নিত না হয় সেজন্য আবেদন জানিয়েছেন মমতা।

তিনি আরও বলেন, ‘বৃহত্তর স্বার্থে আমি সমস্ত ধর্ম, বর্ণের ভাই, বোনদের অনুরোধ করছি শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করছি।’

প্রসঙ্গত, হজরত মোহাম্মদ (সা.)-কে নিয়ে নূপুর শর্মার মন্তব্যের প্রেক্ষিতে মোদি সরকারকে উপদেশ দিয়েছে আফগানিস্তানের তালেবান সরকারও। কড়া প্রতিক্রিয়া দেখিয়েছে বিভিন্ন মুসলিম দেশ। আবার তাদের চাপে পড়ে নূপুরকে দল থেকে সাসপেন্ড করার পরে বিজেপি কর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

 

 

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!