খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে কলেজ শিক্ষকের এমপিও বাতিলের সুপারিশ

নিজস্ব প্রতি‌বেদক, সাতক্ষীরা

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বনে সহযোগিতা করার দায়ে সাতক্ষীরা সিটি কলেজের এক শিক্ষকের এমপিও বাতিলের জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) মহা-পরিচালক বরাবর সুপারিশ করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। একই সাথে পরীক্ষার্থীর উত্তরপত্রও বাতিল করা হয়েছে।

শুক্রবার (৩মে) রাতে সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট বাপ্পী দত্ত রনী জানান, শুক্রবার সকালে সাতক্ষীরা সিটি কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২০ এর লিখিত পরীক্ষা শুরু হওয়ার নির্ধারিত সময়ের পূর্বে সাড়ে ১০টায় সাতক্ষীরা সিটি কলেজ কেন্দ্রের কক্ষ পরিদর্শকের দায়িত্বপ্রাপ্ত না হয়েও সিটি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক মোঃ মনিরুজ্জামান ১০৬ নং কক্ষে প্রবেশ করে ৫৯২৭৫৫৩ রোল নম্বরধারীকে অতিরিক্ত একটি ওএমআর সিট প্রদান করেন। সাতক্ষীরা সিটি কলেজ কেন্দ্রের ১০৬ নং কক্ষে দায়িত্বে থাকা কক্ষ পরিদর্শক কর্তৃক বিতরণকৃত ওএমআর সিটটি ৫৯২৭৫৫৩ রোল নম্বরধারী পরীক্ষার্থীর কাছ থেকে মোঃ মনিরুজ্জামান ফেরত নিয়ে তাৎক্ষণিকভাবে ১০৬ নং কক্ষ ত্যাগ করেছেন মর্মে উপস্থিত অন্যান্য পরীক্ষার্থীবৃন্দ দায়িত্বপ্রাপ্ত কক্ষ পরিদর্শককে অবহিত করেন।

তাৎক্ষণিকভাবে সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মোঃ আবু সাঈদ সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মনিরুজ্জামানের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায় বলে তিনি জানান।

এই ঘটনায় সাতক্ষীরা সিটি কলেজের অভিযুক্ত শিক্ষক মোঃ মনিরুজ্জামানের এমপিও রেজিস্ট্রেশন বাতিলপূর্বক বিভাগীয় মামলা গ্রহণের জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) এর মহাপরিচালক বরাবর জেলা প্রশাসক সুপারিশ করেছেন। সেই সাথে ৫৯২৭৫৫৩ রোল নম্বরধারী পরীক্ষার্থীর উত্তরপত্রটিও বাতিল করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!