খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

নির্বাচিত হলে প্রথমেই জলবদ্ধতা নিরসন করব : মধু

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী শফিকুল ইসলাম মধু বলেছেন, খুলনা বাসী আজ পরিবর্তন চায়। আর এ পরিবর্তনের সূচনা এই খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন থেকেই শুরু হবে, ইনশাআল্লাহ। নির্বাচিত হলে প্রথমেই আমি জলবদ্ধতা নিরসন করব।

শনিবার (২৭ মে) নগরীর বিভিন্ন স্থানে নির্বাচনে মেয়র পদে লাঙ্গল মার্কার প্রচারণা ও পথসভায় তিনি এসব কথা বলেন। এদিন সকালে তিনি খুলনা গল্লামারী বাজার, নিউমার্কেট বাজার, শেখপাড়া বাজার, লোহা পট্টিসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় অংশ নেন।

তিনি আরও বলেন, আমি প্রতিটি মানুষের কাছে যাচ্ছি মানুষের দ্বার গোড়ায় পৌঁছে যাওয়ার চেষ্টা করছি। আমি মানুষের কাছে গেলে মানুষ আবেগে আপ্লুত হয়ে আমাকে যখন জড়িয়ে ধরে তখন ভোটারদের লুকিয়ে থাকা সেই কষ্টের আর্তনাদ আমি বুঝি। যখন আমরা ক্ষমতায় ছিলাম খুলনা সিটির উন্নয়ন আমরা করেছি, খুলনা মেডিকেল কলেজ এই জাতীয় পার্টি আমরাই করেছি। আপনারাই পারেন আপনাদের একটি ভোটের মাধ্যমে আমাকে সিটি মেয়র নির্বাচিত করে জলাবদ্ধতা, মশকনিধন ও দুষণমুক্ত নগর গড়তে।

পথসভা ও গণসংযোগেয উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সৈয়দ দিদার বখ্ত, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা এস এম আল জুবায়ের, শেখ নাজমুল কবির সাদী, তৌমুর হোসেন শাহিন,ওদুদ মোড়ল, গাউছুল ইসলাম, শহিদুল কাদির উৎসব, শহিদ হাওলাদার, শাহজাহান আলী সাজু, আব্দুল আজিজ, মোঃ মনির হোসেন, কবির হোসেন প্রমুখ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!