খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

নিজ সন্তানের পিতৃপরিচয় প্রকাশ করলো নুসরাত

বিনোদন ডেস্ক

টালিউডের জনপ্রিয় নায়িকা ও তৃণমূল নেত্রী নুসরাত জাহানের ব্যক্তি জীবন নিয়ে কম জল ঘোলা হয়নি। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, মা হওয়ার গুঞ্জন, মা হওয়ার পর সন্তানের পিতৃপরিচয়, এসব নিয়ে কয়েক মাস ধরেই আলোচনার ছিলেন নুসরাত।

মা হওয়ার পর অবশ্য জন্মসনদে জানা যায় নুসরাতের ছেলের বাবা টালিউডের জনপ্রিয় নায়ক যশ দাশগুপ্ত। তবে নুসরাতের সন্তানের বাবা হলেও যশকে এর আগে কখনো সরাসরি স্বামীর স্বীকৃতি দেননি এই অভিনেত্রী।

তবে এবার ছবি শেয়ার করার প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের স্টোরিতে যশের জন্মদিন উদযাপনের কয়েকটি ছবি প্রকাশ করেন নুসরাত। সেখানে যশের জন্মদিনের টু-টায়ার কেকের ওপর ‘হ্যাপি বার্থডে’র পাশাপাশি উপরের টায়ারে ‘হাসব্যান্ড’ ও নিচের টায়ারে ‘ড্যাড’ লেখা দেখা গেছে। এছাড়া স্টোরিতে যশের সঙ্গে ডিনার করার ছবিও শেয়ার করেছেন নুসরাত।

এই লেখা দেখে নেটিজেনরা অবশ্য সহজেই অনুমান করে নিয়েছেন যে ওই যুগল বিবাহিত। কেকের লেখা সেই বিষয়টিকই নিশ্চিত করেছে। এই প্রথম যশকে স্বামী বলে অভিহিত করেছেন নুসরাত। এছাড়া নিজের ইনস্টা আপডেটে যশকের নিজের সন্তানের বাবা বলেও উল্লেখ করেছেন তিনি।

গত ২৬ আগস্ট মা হন নুসরাত। কয়েকমাস আগেই নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়েছিল তার। বিচ্ছেদের পর প্রায়ই নুসরাত-যশের নতুন রসায়ন শিরোনামে আসে। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুজনই। এবার সেসব ধোঁয়াশাই কেটে গেল নুসরাতের এই ইনস্টা আপডেটে।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!