খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

নাশকতা মামলায় বিএনপি-জামায়াতের ১৪ নেতাকর্মীর আত্মসমর্পণ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে নাশকতা মামলায় বিএনপি-জামায়াতের ১৪ নেতাকর্মী আদালতে আত্মসমর্পণ করেছেন। বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে ভারপ্রাপ্ত বিচারক কবির উদ্দিন প্রামানিক একজনের জামিন মঞ্জুর করেন ও বাকি ১৩ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আত্মসমর্পণকারীরা হলেন, যশোর সদর উপজেলার কাজীপুর গ্রামের সাহাজুর রহমান, একই এলাকার খালিদ হোসেন, রামনগরের হাসান আলী, কামালপুরের আবু তাহের, রামনগরের ইরশা ওরফে ইমতিয়াজ আহমেদ, সিরাজসিঙ্গা সরদারপাড়ার জিয়াউর রহমান, রামনগর মোল্লাপাড়ার রমজান হোসেন, তেঘরি গ্রামের ইমামুল হোসেন, সাজ্জাদুল আলম বিলু, শহিদুল আমিন, নরেন্দ্রপুরের মাওলানা মোস্তফা, গোপালপুরের আনিসুর রহমান ও রুপদিয়ার খবির খান, নারাঙ্গালী গ্রামের হাশেম রেজা। এরমধ্যে হাশেম রেজার জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। এছাড়া, বাকিদের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য,৩ ডিসেম্বর বিএনপি-জামায়াতের ৪৯ জন নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতা মামলা করেন কোতোয়ালি থানার এসআই মোহাম্মদ মহিউদ্দিন। মামলায় বলা হয়, আসামিরা রামনগর গ্রামের নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে নাশকতা কর্মকান্ডের উদ্দেশ্যে অবস্থান করছিলো। পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে চারটি ককটেল উদ্ধার করে।

খুলনা গেজেট/ এসজেড

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!