খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

নারী আইপিএল খেলতে যাচ্ছেন সালমা

ক্রীড়া প্রতি‌বেদক

বর্তমান সময়ে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেটের বাজারটা বেশ রমরমা। নারী ক্রিকেটে অবশ্য এখনো ফ্র‍্যাঞ্চাইজি লিগ সেভাবে আধিপত্য দেখাতে পারেনি। তবে চেষ্টার কমতি রাখছে না বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। ছেলেদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ দিয়ে মাত করা ভারতীয় ক্রিকেট বোর্ড চেষ্টা চালিয়ে যাচ্ছে উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের নামে নারীদের আইপিএলটাকে বিস্তৃত করার। আগামী ২৩ মে শুরু হবে টুর্নামেন্টটির আরেকটি আসর।

নারী আইপিএলের এবারের আসরে বাংলাদেশ থেকে ডাক পেয়েছেন সাবেক টাইগ্রেস অধিনায়ক সালমা খাতুন। ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ছাড়পত্র মিলেছে সালমার। দল এখনো চূড়ান্ত না হলেও আগের আসরের মতো এবারও ট্রেইলব্লেজার্সের জার্সিতে দেখা যেতে পারে এই স্পিনিং অলরাউন্ডারকে।

সালমা বলেন, ‘আমি এবারও নারী আইপিএল থেকে ডাক পেয়েছি। শুনেছি বিসিবি থেকে ছাড়পত্র দিয়েছে। তবে আমি এখনো ঢাকায় না ফেরায় নিশ্চিত না। শুনেছি, এবার বাংলাদেশ থেকে আমি একাই ডাক পেয়েছি। সব ঠিক থাকলে ১৫ অথবা ১৬ তারিখ দেশ ছাড়ব। দল এখনো নিশ্চিত না, তবে আগের টিমেই হওয়ার সম্ভাবনা বেশি।’

এর আগে সালমার সঙ্গে নারী আইপিএলে দেখা গেছে বাংলাদেশের আরেক অলরাউন্ডার জাহানারা আলমকে। তবে এবার সালমা একাই সুযোগ পেয়েছেন। আগামী ২৩ মে নারী আইপিএলের এবারের মৌসুমের পর্দা ওঠার কথা আছে। টুর্নামেন্টটি শেষ হবে আগামী ২৮ মে। লিগের এবারের পর্বের ম্যাচ হবে ভারতের পুনে এমসিএ স্টেডিয়ামে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!