খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

নারীর শ্লীলতাহানীর প্রতিবাদে সড়ক অবরোধ, নির্যাতনকারী আটক

ফুলতলা প্রতিনিধি

ফুলতলায় কর্মজীবী নারীকে (৩৫) শ্লীলতাহানী, মারপিট ও টাকা ছিনতাইয়ের ঘটনার প্রতিবাদে জামিরা সড়কস্থ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী ও ব্যবসায়ীরা। এলাকাবাসীর বিক্ষোপের মুখে পুলিশ বহু মামলার আসামি বিল্লাল হোসেন ওরফে কোপা বিল্লাল (৩২) কে আটক করে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ফুলতলা বাজারের জামিরা সড়কস্থ ঢাকা আবাসিক হোটেলের মালিক ও রাহাত শেখের পুত্র বিল্লাল হোসেন দীর্ঘদিন ধরে একটি হোটেল কর্মচারী ও পাশ্ববর্তী ফরিদ বিশ্বাসের বাড়ির ভাড়াটিয়া কাকলী গাঙ্গলীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল।

কিন্তু সে রাজি না হওয়ায় বৃহস্পতিবার (০৩ জুন) সকালে বিল্লাল চুপিসারে ঐ নারীর ঘরে ঢুকে তার শ্লীলতাহানীর চেষ্টা ও মারপিট করে। বিষয়টি জানাাজনি হয়ে পড়লে স্থানীয় ইউপি সদস্য শেখ আঃ রশিদ, ব্যবসায়ী আমিনুল ইসলাম কচি ভুইয়া, রনজিৎ কুমার বোসসহ অন্যান্যরা শুনতে আসলে বিল্লাল তাদেরকেও লাঞ্চিত করে।

এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে জামিরা সড়কস্থ ব্যবসায়ীর আইডিয়াল মোড় থেকে শুরু করে চৌরাস্তা পর্যন্ত সকল দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীসহ এলাকাবাসী রাস্তায় নেমে আসে। বিক্ষুদ্ধ এলাকাবাসি টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ করতে থাকলে ঐ সড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এক ঘন্টা পর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসির বিক্ষোভের মুখে তার বাড়ি থেকে বিল্লাল হোসেনকে আটক করার পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। এ ব্যাপারে ভিকটিম কাকলী গাঙ্গলী বাদি হয়ে বিল্লালকে আসামী করে ফুলতলা থানায় মামলা (নং-০১) করেন। আটককৃত বিল্লালের বিরুদ্ধে ফুলতলা থানায় নারী ও শিশু নির্যাতন, মাদক ব্যবসা, ছিনতাই এবং চাঁদাবাজিসহ অর্ধডজন মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!