খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

নানা কর্মসুচির মধ্যদিয়ে সাতক্ষীরায় শেখ রাসেলের জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবদেক, সাতক্ষীরা

“শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্তবিশ্বাস” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় নানা কর্মসুচির মধ্যদিয়ে সোমবার (১৮ অক্টোবর) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে দিবসটির শুভ সুচনা করেন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ন কবির। পওে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া ও অনুষ্ঠানের পাশাপাশি বিভিন্ন বিষয়ে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণসহ নানা কর্মসুচির আয়োজন করা হয়।

আলোচানা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ন কবির ছাড়াও আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রসাশক আরিফুজ্জমানসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।
এদিকে, দিবসটি উপলক্ষে ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে কেককাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

বিদ্যালয়টির পরিচালনা পরিষদের সভাপতি স.ম শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম আব্দুল্লাহ আল-মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুর রহমান প্রমুখ। এ ছাড়াও জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে নানা আয়োজনে শেখ রাসেল দিবস-২০২১ পালিত হয়েছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!