খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

নাটোরের সড়কে একই পরিবারের ৩ জন নিহত

গেজেট ডেস্ক 

নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে বাবা, ছেলে ও নাতি। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলার ডেবরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, লালপুর উপজেলার বিরোপাড়া গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম (৬০), তার সন্তান সোহাগ (২৭) এবং নাতি ইভান (৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, লালপুর থেকে মোটরসাইকেলযোগে গোপালপুর যাচ্ছিলেন বাবা, ছেলে ও নাতি। পথিমধ্যে তারা ডেবর পাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি জিএম ট্রাভেলসের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছেলে সোহাগ ও নাতি ইভানের মৃত্যু হয়।

অন্যদিকে স্থানীয়রা বাবা শহিদুল ইসলামকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। তবে যাত্রীবাহী বাসটি জব্দ করলেও বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ। বর্তমানে এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ারুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া বাসটি জব্দ করা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!