খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

নলতায় নৌকার নির্বাচনী অফিসে দুর্বৃত্তদের আগুন, পুড়ল বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাতের আধারে নৌকার নির্বাচনী অফিসে আগুন দিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার(২৫ নভেম্বর) ভোর রাত তিনটার দিকে নলতা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম পাইকাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নলতা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আবুল হোসেন পাড় জানান, বিএনপি-জামায়াতের নাশকতা মামলার আসামীরা জামিনে এলাকায় এসে স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমানের পক্ষ নিয়ে নৌকার কর্মী-সমর্থকদের হুমকি ধামকি প্রদান করে আসছেন। বুধবার সন্ধ্যায়ও তারা নলতার কাশিবাটি গ্রামের আওয়ামী লীগের কর্মী আনসার আলি সরদার, রশিদ, জয়নাল ও মিজানুর রহমানকে নৌকার পিছনে না ছুটতে হুমকি প্রদান করেন।

তিনি অভিযোগ করে বলেন, রাতের আধারে নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ অফিসে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে তারপ্রতিপক্ষের কর্মী-সমর্থকরা। এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতিও নিচ্ছেন বলে আরো জানান।

তবে পাল্টা অভিযোগ করে নলতা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও চশমা প্রতিকের স্বতন্ত্রপ্রার্থী আজিজুর রহমান জানান, তার নেতাকর্মীদের হয়রানির একটি কৌশল হিসেবে পরিকল্পিতভাবে এই জঘন্য কাজটি করেছেন নৌকা প্রতিকের প্রার্থীসহ তার কর্মী-সমর্থকরা। নৌকার বাইরে কাউকে ভোট দেয়া যাবে না বলে তারা হুমকি ধামকি দিয়ে আসছেন আগে থেকেই। পরিকল্পিতভাবে তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন দিয়ে একটি বেঞ্চের উপর রেখে প্রচার করছে নৌকার অফিসে আগুন দেওয়া হয়েছে। তিনি নিজেও এ ঘটনার তদন্ত করে ঘৃণিত এই কাজে জড়িতদের শাস্তির দাবি জানান। পাশাপাশি উদ্দেশ্য প্রণোদিতভাবে যেন তার কর্মী সমর্থকরা পুলিশি হয়রানি শিকার না হন সেজন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ঘটনায় কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ নৌকার নির্বাচনী অফিসে আগুন লাগার ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে, এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি। মামলা হলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!