খুলনা, বাংলাদেশ | ৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিল বিএনপি ও জামায়াত
  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

নবনির্বাচিতদের অসৎ কার্যকলাপসহ জমি দখল না করার আহবান খালেকের

মোংলা প্রতিনিধি

মোংলা বন্দরকে ষড়যন্ত্র করে বিএনপি শেষ করেছিল, আওয়ামী লীগ ক্ষমতায় এসে সেটিকে পুনরুজ্জীবিত করেছে জানিয়ে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে মোংলা বন্দর আলোকিত হতনা।

সোমবার (৮ ফেব্রুয়ারী) সকালে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন। আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এ সভায় পৌরসভার নির্বাচন প্রসঙ্গ টেনে তিনি বলেন, মোংলা পৌরসভা নির্বাচন সুষ্ঠ হয়েছে। এই নির্বাচনে জনগন সাড়া দিয়ে মেয়র থেকে শুরু করে আওয়ামী লীগ সমর্থিত ১২ কাউন্সিলর প্রার্থীকে জয়ী করেছেন।
সাতবার এ পৌরসভা নির্বাচনে এবারই প্রথমবার আওয়ামী লীগ সমর্থিতদের জয় হওয়ায় পৌরসভাকে আওয়ামী লীগের ঘাঁটি বানাতে দলীয় নেতা কর্মিদের নির্দেশও দেন তিনি। পাশাপাশি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের হুশিয়ারী করে বলেন, আগে যা যা করেছেন আগামীকাল ৯ ফেব্রেুয়ারী শপথ গ্রহণের পর তা ভুলে যান। অসৎ কার্যকলাপসহ জমি দখল করবেন না বলেও নবনির্বাচিতদের সতর্ক করেন মোংলা-রামপালের সাবেক এই সংসদ সদস্য।

আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে যাকে মনোনয়ন দেয়া হবে তার পক্ষে কাজ করতে নেতা কর্মিদের আহবানও করেন তিনি।
বর্ধিত এ সভায় মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত পৌরসভার মেয়র শেখ আব্দুর রহমান, নবনির্বাচিত কাউন্সিলররা ছাড়াও আওয়ামী লীগ নেতা সুনিল কুমার বিশ্বাস, মোঃ ইব্রাহিম হোসেন, কামরুজ্জামান জসিম ও  হোসেনসহ অন্যান্য নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/  টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!