খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

নদীতে পড়ে নিখোঁজ জেলে, ২৪ ঘন্টায়ও হয়নি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

সুন্দরবনে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে নদীতে পড়ে মিরাজ হাওলাদার (২৬) নামের এক জেলে নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) বিকেলে পুর্ব বনবিভাগের শরণখোলা রেঞ্জের কালামিয়া ও শ্যালার চরসংলগ্ন নদীতে পরে নিখোঁজ হয় সে। শুক্রবার (১৩ মে) বিকেল পর্যন্ত নিখোঁজ জেলের কোন খোঁজ মেলেনি। তবে তার সাথে থাকা জেলে ও বন বিভাগের পক্ষ থেকে নিখোঁজ জেলের সন্ধান চালানো হচ্ছে।

নিখোঁজ মিরাজ হাওলাদার মোরেলগঞ্জ উপজেলার বারৈখালী গ্রামের নাছির হাওলাদারের ছেলে। ৪ মে বনবিভাগ থেকে পাস নিয়ে বড় ভাই পলাশ হাওলাদারের নৌকায় সুন্দরবনে মাছ ধরতে গিয়েছিলেন তিনি।

একই নৌকায় থাকা জেলে মো. খালিদ হোসেন মুঠোফোনে বলেন, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে নদীতে প্রচন্ড ঢেউ হচ্ছিল। এসময় নদীতে নোঙর ফেলতে যায় মিরাজ। নোঙর ফেলার সময় পায়ের সঙ্গে দড়িতে প্যাঁচ লেগে নদীতে পড়ে সঙ্গে সঙ্গে তলিয়ে যায় সে। কিছুক্ষণ পর একবার তার মাথা ভেসে উঠেছিল। কিন্তু তার পরে আর খুঁজে পাইনি। নিখোঁজের পর পরই আশপাশের ২৫-৩০টি নৌকার এক-দেড় শ’ জেলে ছুটে আসে। সেই থেকে আমরা সবাই মিলে তল্লাশি করছি। খবর পেয়ে শ্যালার চরের বনরক্ষীরাও ঘটনাস্থলে এসেছিল।

পূর্ব বনবিভাগের শরণখোলা সহকারী বনসংরক্ষ (এসএফ) মো. শহিদুল ইসলাম বলেন, জেলেরা ওই এলাকায় তল্লাশি করছে। আবহাওয়া খারাপ থাকায় সেখানে প্রচন্ড ঢেউ হচ্ছে। সংশ্লিষ্ট এলাকার বনরক্ষীদের ঘটনাস্থলে গিয়ে খোঁজখবর নিতে বলা হয়েছে।

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!