খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

নতুন পরিচালনা পর্ষদ পেল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক

ভোটের লড়াইয়ের আগেই নতুন সভাপতি পেয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। এবার ভোটের মাধ্যমে পেয়ে গেল ১৬ জন পরিচালক। ১৬টি পরিচালক পদের জন্য আজ শনিবার লড়াই করেছেন ২০ জন প্রার্থী। এর মধ্যে সবচেয়ে বেশি ২২৬টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শফিউল ইসলাম। দ্বিতীয় সর্বোচ্চ ২২৩টি করে ভোট পেয়েছেন মাহবুবুল আনাম ও গোলাম মোহাম্মদ আলমগীর।

২০ জন প্রার্থীর মধ্যে বাদ পড়েছেন কামরুন নাহার ডানা, মোস্তাকুর রহমান, আব্দুস সালাম মুর্শেদী ও সাজেদ এ এ আদেল। আজ রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয় মোহামেডানের নির্বাচন। দীর্ঘ নয় বছর পর অনুষ্ঠিত হয়েছে এই নির্বাচন।

এদিন সকাল থেকেই হোটেলের বলরুমে মেলা বসে ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বদের। সাবেক খেলোয়াড় ও ক্লাব কর্মকর্তাদের মাঝে ছিল দারুণ উত্তেজনা। এমন আনন্দমুখর পরিবেশে বেলা ১১টার দিকে শুরু হয় বার্ষিক সাধারণ সভা (এজিএম)। এরপর দুপুর ২টায় শুরু হয় ভোটগ্রহণ; যা চলেছে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

দীর্ঘ চার ঘণ্টায় ভোট দিয়েছেন ২৩৯ জন ভোটার। এর মধ্যে গণনার সময় সাতটি ভোট বাতিল হয়েছে। ২০ জন প্রার্থীর মধ্যে ভোট দিয়েছেন ১৮ জন। ভোট দিতে আসেননি পরিচালক পদের দুই প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী ও প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর। দুজনেই হেরে গেছেন।

এর আগেই ভোটের লড়াই ছাড়াই নতুন সভাপতি পায় দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের নতুন সভাপতি হয়েছেন সাবেক সেনাপ্রধান জেনারেল আব্দুল মুবীন (অব.)।

আর ১৬টি পরিচালক পদে নির্বাচিত হয়েছেন প্রকৌশলী কবীর আহমেদ ভুঁইয়া (১৭৬), কাজী ফিরোজ রশীদ এমপি (২১৮), হানিফ ভুঁইয়া (১৪৪), মাহবুব আনাম (২২৩), গোলাম মো. আলমগীর (২২৩), শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি (২২৬), সিদ্দিকুর রহমান (২২১), দাতো ইকরামুল হক (২১৫), জামাল রানা (১৪৪), মাসুদুজ্জামান (২১৯), মোস্তফা কামাল (২২০), মিসেস খুজিস্তানুর ই নাহরিন (২১০), মইন উদ্দিন হাসান রশিদ (২১৮), আবু হাসান চৌধুরী প্রিন্স (২০৮), মঞ্জুর আলম (২১৪) ও এ জি এম সাব্বির (২১৮)।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!