খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

নতুন চলচ্চিত্র দিয়ে ফিরছেন আঁচল

বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল। ‘ভুল’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও তেমন একটা ভুল করতে দেখা যায়নি তাকে। লোকের কথায় কান না দিয়ে দেখে-শুনেই কাজ করছেন। অভিনয় দক্ষতা আর গ্ল্যামার দিয়ে ইতিমধ্যে ঢালিউড দর্শকদের পছন্দের তালিকায় নিজের নাম লিখিয়েছেন তিনি। অল্প সময়ের মধ্যে চলচ্চিত্রাঙ্গনেও নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি আঁচল একটি ওয়েব চলচ্চিত্রে যুক্ত হয়েছেন। শিরোনাম ‘চিৎকার’। আঁচলের বিপরীতে আছেন একে আজাদ। পরিচালনা করবেন ইয়াসির আরাফাত জুয়েল। ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিতব্য চলচ্চিত্রটি আগামী ১৩ অক্টোবর থেকে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হবে।

‘চিৎকার’ প্রসঙ্গে আঁচল বলেন, ‘আমার জীবনের চ্যালেঞ্জিং একটি চরিত্র। এখানে বোবা চরিত্রে দেখা যাবে। এ ধরনের গল্পে কখনোই কাজ করিনি। ভিন্ন ধরনের একটি গল্পে কাজ করতে যাচ্ছি। বোবা মেয়েটিকে এমনভাবে নির্যাতন করা হয় সে মুখ বুঝে সবকিছু সহ্য করে কিন্তু কিছু বলতে পারছে না। এ যাবৎ যত কাজ করেছি সব থেকে সেরা কাজ হতে যাচ্ছে। নতুনভাবে নিজেকে উপস্থাপন করার জন্য প্রস্তুতি নিচ্ছি।’

আঁচল সর্বশেষ ক্যামেরার সামনে দাঁড়ান চলতি বছরের জানুয়ারিতে ‘রাগী’ সিনেমার শুটিংয়ে। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। গানের শুটিং বাদে সব কাজ শেষ। মালয়েশিয়া গানের শুটিংয়ের পরিকল্পনা হচ্ছে তখনই করোনার থাবায় বন্ধ হয়ে যায় সবকিছু। এরপর আর কাজ করা হয়নি। শিগগিরই গানের শুটিংয়ে মালয়েশিয়া যাবেন। বর্তমানে গানের শুটিংয়ের পরিকল্পনা চলছে।

আঁচল বলেন, ‘ভালো কাজের জন্য অপেক্ষা করছি। ভালো মানের কিছু কাজ করার চেষ্টাও করছি। মানহীন কিছু করার চেয়ে কাজ না করাই ভালো। এ কারণে বুঝে শুনে কাজ করার চেষ্টা করছি।’

‘ভুল’ নামের একটি ছবি দিয়ে ফিল্ম ক্যারিয়ার শুরু করেছিলেন এ নায়িকা। এরপর থেকে এখন পর্যন্ত তিনি ‘বেইলি রোড’, ‘ভালোবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব’, ‘প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘গুন্ডা: দ্য টেররিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’সহ আরও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।

 

খুলনা গেজেট / এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!