খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

নগরীর চারটি থানায় ফের বিএনপি সম্মেলনের তারিখ ঘোষণা

 নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর বিএনপির অর্ন্তগত চার থানার (খুলনা সদর, সোনাডাঙ্গা, দৌলতপুর ও খানজাহান আলী থানা) নির্বাচন পুন:তফসিল ঘোষণা করেছে নির্বাচন পরিচালনা কমিটি।

রবিবার (৭ মে) রাতে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বেগম রেহানা ঈসা, এড. নুরুল হাসান রুবা ও এড. মোল্লা মাসুম রশিদ স্বাক্ষরিত তফসিল অনুযায়ি ৮মে’২৩ সোমবার ভোটার তালিকা প্রকাশ। ওইদিন ৮ মে সোমবার বিকাল ৩ থেকে ৫টা ও ৯ মে মঙ্গলবার সকাল বেলা ১১ট থেকে ১২টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ। ৯ মে বিকাল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা।  ৯ মে সন্ধ্যা ৭টায় প্রার্থীর তালিকা প্রকাশ। ১০ মে বুধবার প্রার্থীতা প্রত্যাহার বিকাল সাড়ে ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পরর্বতীতে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ।

তফসিল অনুযায়ি ১২ মে শুক্রবার খুলনা সদর থানা সম্মেলন/কর্মীসভা। ১৩মে শনিবার দৌলতপুর থানা সম্মেলন/কর্মীসভা। ১৯মে শুক্রবার সোনাডাঙ্গা থানা সম্মেলন/কর্মীসভা ও ২০মে শনিবার খানজাহান আলী থানা বিএনপির সম্মেলন/কর্মীসভা অনুষ্ঠিত হবে। কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয় থেকে মনোনয়নপত্র গ্রহন ও জমা দিবে হবে।

উল্লেখ্য, মহানগর কমিটির ২৯ এপ্রিল ২০২৩ তারিখের নির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত  মোতাবেক  ৮, ৯, ১০, ১১ তারিখ খুলনা সদর, সোনাডাঙ্গা, দৌলতপুর ও খানজাহান আলী থানার সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়। কিন্তু যথাসময়ে ভোটার তালিকা সরবরাহ না করায় এবং নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য এড. মোল্লা মাসুম রশিদ গ্রেফতার হওয়ায় নির্বাচন পরিচালনা কমিটি পুর্বের তফসিল স্থগিত করেছিলেন। মহানগর বিএনপির ৫ মে ’২৩ তারিখের আহবায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক সকল থানা আহবায়ক ও সদস্য সচিব পদে প্রতিদ্বন্দ্বিতা করা যাবে। যাহারা পূর্বে মনোনয়নপত্র জমা দিয়েছেন তাহাদের নতুন ভাবে আহ্বায়ক ও সদস্য সচিব পদের জন্য মনোনয়নপত্র সংগ্রহ ও  জমা প্রদান করিতে হইবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!