খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

নগরীতে পূজা পরিষদের শ্রীশ্রীগীতাযজ্ঞ, প্রার্থনা ও স্মরণিকা প্রকাশ 

নিজস্ব প্রতিবেদক

শ্রীশ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব-২০২২ উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে দুইদিনব্যাপি কর্মসূচির মধ্যে প্রথম দিনের কর্মসূচি পালিত হয়।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১০টায় শ্রীশ্রী শীতলামাতা ঠাকুরাণী মন্দির প্রাঙ্গনে দেশ, জাতি ও বিশ্বমানবের মঙ্গল কামনায় শ্রীশ্রীগীতাযজ্ঞ ও প্রার্থনা এবং সন্ধ্যায় একই স্থানে স্মরণিকা প্রকাশ ও ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্মরণিকা “সুদর্শন চক্র”র সম্পাদক প্রশান্ত কুমার রায়ের সভাপতিত্বে ও রতন কুমার নাথের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং স্মরণিকা “সুদর্শন চক্র”র মোড়ক উম্মোচন করেন খুলনা জেলা আইনজীবি সমিতির সভাপতি ও সদর থানা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বিজয় কুমার ঘোষ, কার্যনির্বাহী কমিটির সদস্য প্রশান্ত কুমার কুন্ডু, খুলনা মহানগর পুজা পরিষদের সহ সভাপতি এ্যাড অলোকা নন্দা দাশ, সহ সভাপতি অধ্যাপক তারক চাঁদ ঢালী, শ্রীশ্রী শীতলামাতা ঠাকুরাণী মন্দিরের সভাপতি শ্যামা প্রসাদ কর্মকার, বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের সভাপতি সুজিত কুমার মজুমদার। অনুষ্ঠানে কল্পতরু আসরের পরিবেশনায় ধর্মীয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কর্মসূচির ২য় দিন আজ শুক্রবার নগরীর গোলক মণি শিশু পার্কে আলোচনা সভা ও ধর্মীয় শোভাযাত্রা অনুষ্ঠিত হবে। শোভাযাত্রা উদ্বোধক হিসাবে উপস্থিতি থাকবেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, প্রধান অতিথি থাকবেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বিশেষ অতিথিদ্বয় যথাক্রমে জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, জেলা পরিষদের প্রশাসক শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

শুভেচ্ছা বক্তব্য রাখবেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনা জেলা শাখার সভাপতি কৃষ্ণপদ দাশ ও সভাপতিত্ব করবেন মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল হালদার। আলোচনা শেষে নগরীতে ধর্মীয় শোভাযাত্রা ও নগর সংকীর্তন সহকারে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শ্রীশ্রী শীতলামাতা ঠাকুরাণী মন্দির প্রাঙ্গনে শেষ হবে। সন্ধ্যায় ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং রাত ১২টা ১ মিনিটে শ্রীশ্রীকৃষ্ণ পূজা অনুষ্ঠিত হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!