খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

নগরীতে চোরাই গরুসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

 

নগরীর খানজাহান আলী থানাধীন আফিলগেট চেকপোস্ট থেকে ৫টি চোরাইগরু উদ্ধার করেছে পুলিশ। এসময় আন্তজেলা চোর সিন্ডিকেটের ৩  জন সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) সকালে তাদের আফিল গেট এলাকা থেকে আটক করা হয়।

আটক হওয়া চোর সিন্ডিকেটের সদস্যরা হলেন, ডুমুরিয়ার কৈয়াবাজার এলাকার সুলতানের ছেলে শহিদুল মির্জা ডুবা (২৭), খুলনার মিস্ত্রীপাড়ার করিমের ছেলে রাসেল (২৭) , ও ট্রাক চালক সালাম মোল্লা (৫০)। তিনি বাগেরহাটের চাকশ্রী বাজার পাগলা এলাকার নুর মোহাম্মাদ শেখের ছেলে।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো : কামাল হোসেন খান বলেন, শুক্রবার (১৯ আগস্ট) সকালে আফিলগেট চেকপোস্টে নিয়মিত তল্লাশী চলছিল। এ সময় একটি ট্রাককে থামার জন্য সিগনাল দেওয়া হয়। কিন্ত তার ট্রাকটি না থামিয়ে দ্রুত গতিতে চলে যাওয়ার চেষ্টা করে।  এ সময় এস আই আনোয়ার হোসেন ও এ এস আই সানাউল্লাহ সঙ্গীয়ফোর্সসহ ধাওয়া করে। পরে ওই ট্রাক থেকে চোরাইকৃত ৪টি গরু ও একটি বছুরসহ উল্লিখিত ৩ জনকে আটক করা হয়।  এ সময় তাদের অপর ৩ জন সঙ্গী পালিয়ে যায়। উদ্ধারকৃত গুরু ও বাছুরের আনুমানিক মূল্য ২ লক্ষ ৯০ হাজার টাকা।  এ ঘটনায় উল্লিখিত ৩ জনসহ পালিয়ে যাওয়া আরও ৩ জনের নাম উল্লে থানায় একটি চুরির মামলা করা হয়েছে।

মামলার অন্যান্য আসামিরা হলেন, বটিয়াঘাটা লক্ষীখোলা গ্রামের মৃত আবদুল্লাহ শেখের পুত্র জিয়া শেখ (৪৩) রূপসা উপজেলার বাগমারা এলাকার মৃত হাকিম শেখের পুত্র কামরুল শেখ ওরফে বাবুল শেখ (৪৬) এবং তেরখাদার রামমাঝি গ্রামের ফুলমিয়া শেখের পুত্র ওবায়দুল শেখ (৩৯)। আটককৃত আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!