খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

দৌলতপুর ইসলামী ব্যাংক থেকে চুরি হওয়া টাকার অর্ধেক উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

ইসলামী ব্যাংক, দৌলতপুর শাখা থেকে গ্রাহকের নগদ টাকা চুরির ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ তাদের কাছ থেকে চুরি হওয়া কিছু টাকা উদ্ধার করেছে। গ্রেপ্তার তিন জন বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো, মহেশ্বরপাশা খৃষ্টানপাড়া এলাকার নলিনি হালদারের ছেলে তপন হালদার, মহেশ্বর পাশা সেনপাড়া এলাকার মৃত সিদ্দিক সর্দারের ছেলে হাসান ও খানজাহান আলী থানার যোগীপোল এলাকার মোশারেফ ফকিরের ছেলে জাকির ফকির।

আদালত সূত্রে জানা গেছে, ২৫ ফেব্রুয়ারি দুপুর ১২ টায় ইসলামী ব্যাংক গাজীরহাট দিঘলিয়ার এজেন্ট মামুন ইসলামী ব্যাংক দৌলতপুর শাখায় প্রবেশ করে আট লাখ টাকা উত্তোলন করেন। ওই সময় ক্যাশ কাউন্টার থেকে তিনি এজেন্ট ব্যাংকিং এর একাউন্ট ওপেনিং ডেস্কে পুরণকৃত ফর্মে স্বাক্ষর করার সময় অজ্ঞাত ব্যক্তি তার পায়ের কাছ থেকে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। তিনি বিষয়টি ব্যাংক কর্মকর্তা ও ইসলামী ব্যাংক আউটলেট মালিককে জানান। এরপর আউটলেট মালিক দৌলতপুর থানায় অজ্ঞাতনামা আসামিদের নামে মামলা দায়ের করেন। ওই ঘটনায় পুলিশ ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা নিরীক্ষা করে সংঘবদ্ধ চোরদের সনাক্ত করে।

বুধবার (৩ মার্চ) পুলিশ মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে ঢাকার গাজীপুর জেলার টঙ্গীর পশ্চিম থানা এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। অভিযানের সময় সংঘবদ্ধ দলের দু’জন পালিয়ে যায়। পুলিশ তাদের কাছ থেকে চুরি হওয়া টাকার মধ্যে চার লাখ ২০ হাজার টাকা উদ্ধার করে।

বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতরা খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ও সারওয়ার আহমেদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!