খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
কেসিসি মেয়রের সুস্থতা কামনায় দোয়া

দোয়া করবেন, সুস্থ আছি

নিজস্ব প্রতিবেদক 

খুলনা মহানগর আওয়ামী লীগ ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক খুলনার সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেছে। বুধবার খুলনা মহানগর আ’লীগের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সিটি মেয়র বলেছেন, “আমার শরীরের পূর্বের অপারেশনের স্থানে কিছুটা ইনফেকশন হয়। এই ইনফেকশনের কারনে সিরাম ক্রিয়েটিন বেড়ে যাওয়ায় অতিমাত্রায় জ¦র দেখা দেয়। ফলে আমি হঠাৎ করেই অসুস্থত্ব হয়ে পড়ি। আপনাদের আন্তরিক দোয়া ও মহান আল্লাহ পাকের অশেষ রহমতে প্রথমে খুলনায় পরবর্তীতে ঢাকায় সিএমএইচ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করি। এখানে চিকিৎসা গ্রহণের পরে আমি আপনাদের দোয়ায় অনেক সুস্থ হয়েছি।

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখা সালাহউদ্দিন জুয়েল আমার পূর্ণাঙ্গ সুস্থতার জন্য সিঙ্গাপুরে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন। সিঙ্গাপুরে যাওয়ার সকল প্রস্তুতি গ্রহণ করছি। ইনশাল্লাহ সকল প্রস্তুতি সম্পন্ন হলে ২/৪ দিনের মধ্যেই সিঙ্গাপুরে উন্নত চিকিৎসা গ্রহণে যাব। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন পরিপূর্ণ সুস্থ হয়ে ফিরে এসে পুনরায় আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি।”

তিনি আরো বলেন, আপনাদের সাথে কাজ করতে গিয়ে হয়তো আমার অনেক ভুল হয়ে থাকতে পারে। অথবা আমার কাজে বা ব্যবহারে আপনারা মনে কষ্ট পেয়ে থাকতে পারেন। আমি যা করেছি সেগুলি শুধুমাত্রই খুলনার মানুষের উন্নত স্বার্থেই করেছি। আমার এই অনিচ্ছাকৃত ভুলের কারনে যদি কেউ আমার কাজে বা ব্যবহারে ব্যথা পেয়ে থাকেন তাহলে সেটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আমার সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য দোয়া করবেন। আমি আপনাদেরই দোয়ায় অনেক সুস্থ হয়ে উঠেছি। তারপরেও বাকি জীবনে আপনাদের দোয়া নিয়ে বেঁচে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। আপনারা ভালো থাকবেন, সুস্থ থাকবেন।”

এদিকে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সুস্থ আছেন, ভালো আছেন বলে জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

এক বিবৃতিতে তিনি বলেন, সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক অসুস্থ হওয়ার পরে কতিপয় অতি উৎসাহী মানুষ নানা ধরনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন। যা সাধারণ মানুষকে বিভ্রান্তির মধ্যে ফেলে দিয়েছে। নগরীতে নানা ধরনের গুজব রটানো হচ্ছে। যা অত্যন্ত দুঃখজনক ও অনভিপ্রেত। যে বা যারা সামাজিক যোগযোগ মাধ্যমে নানা ধরনের ছবি আপলোড করেছেন তাদেরকে ওই সকল ছবি ডিলেট করার জন্য বিশেষভাবে আহবান জানানো যাচ্ছে।

তিনি আরও বলেন, গতকাল বুধবার রাতেও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক-এর সাথে মোবাইলে কথা হয়েছে। তিনি যথেষ্ট সুস্থ আছেন। অনাহত তাকে নিয়ে কেউ অযাচিতভাবে কোন পোষ্ট দিবেন না। কারো কোন তথ্য জানতে হলে আমাদের সাথে যোগযোগ করবেন। অনির্বাচিত মানুষের সাথে কথা বলে বা শুনে অযথা গুজব রটাবেন না। এ বিষয়ে নগরবাসিকে সর্তক থাকার জন্য বিশেষ আহবান জানিয়েছেন।

সিটি মেয়রের সুস্থতা কামনায় দোয়া

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় খালিশপুর থানা মহিলা আওয়ামী লীগ এবং ১০, ১১ ও ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ মে) আছর, মাগরিব ও এশা বাদ অনুষ্ঠিত এসব দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ মো. ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাউন্সিলর আমিনুল ইসলাম মুন্না, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি এ কে এম সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা মুন্সি আব্দুল ওয়াদুদ, এস এম আকিল উদ্দিন, কাউন্সিলর কাজী তালাত হোসেন কাউট, কাউন্সিলর এ এম ডালিম, কাউন্সিলর এ্যাড. মেমরী সুফিয়ার রহমান সুনু, খানজাহান আলী থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শারমিন রহমান শিখা, সাধারণ সম্পাদক তাসলিমা খানম লিমা, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইমরুল ইসলাম, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক সর্দার আলী আহমদ, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সফিউল্লাহ, সাধারণ সম্পাদক আসলাম আলীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃব্ন্দৃ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!