খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে খুলনায় আলোচনা সভা

দেশে সকল আন্দোলন-সংগ্রামে সফলতার পিছনে ছাত্রলীগ : সিটি মেয়র 

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক বলেন বাংলাদেশের সকল আন্দোলন সংগ্রামের সফলতার পিছনে বাংলাদেশ ছাত্রলীগ সরাসরি জড়িত। আমি দু:সময়ে সেই ইউনিয়ন ছাত্রলীগ থেকে শুরু করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হয়েছি বিভিন্ন ত্যাগ ও কষ্ট স্বীকার করে। বর্তমান ছাত্রলীগ নেতা কর্মীদের লোভ লালসার উর্ধ্বে সংগঠন করতে হবে।

সম্মানিত অতিথির বক্তব্যে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেন বাংলাদেশ আওয়ামী লীগের মূল শক্তি ছাত্রলীগ। আমাদের তরুনদের মেধা মনন ও সাহস নিয়ে কাজ করতে হবে। খুলনা মহানগর ও জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠান উদযাপন করেছে খুলনা মহানগর ও জেলা ছাত্রলীগ। গতকাল সোমবার সকাল সাড়ে ৭ ঘটিকায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচির শুরু হয় এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়।

বাদ যোহর শঙ্কমার্কেটস্থ আজমীরি জামে বিভিন্ন আন্দোলন সংগ্রামে নিহত বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনায় এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্টিত হয়। এরপর দুপুর ২ ঘটিকায় দলীয় কার্যালয়ে আসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। বিকাল ৩ ঘটিকায় আলোচনা সভার মূল অনুষ্টান শুরু হয়।

আলোচনা সভা বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড সুজিত অধিকারী, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ¦ আক্তরুজ্জামান বাবু।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ দেলোয়ারা বেগম, মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, বিএমএ সালাম, শহিদুল হক মিন্টু, জামালউদ্দীন বাচ্চু, রফিকুর রহমান রিপন, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, এসএম খালেদীন রশিদী সুকর্ণ, আলী আকবর টিপু, এ্যাড সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, আনোয়ার ইকবাল মন্টু, জিএম মহাসিন রেজা, অসিত বরণ বিশ্বাস , সফিকুর রহমান পলাশ, শেখ মোঃ আবু হানিফ, চৌধুরি মোঃ রায়হান ফরিদ, মোতালেব মিয়া, রণজিত কুমার ঘোষ, মুসফিকুর রহমান সাগর।

খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার। খুলনা মহানগর ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল ও মোঃ ইমরান হোসেন এর পরিচালনা আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা শওকাত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, উপস্থিত ছিলেন মহানগর ও জেলা ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস , তাজমুল হক তাজু, মারুফ হুসাইন, মাসুদ হোসেন সোহান, রণবীর বাড়ই সজল, মাহামুদুল হাসান শাওন, জব্বার আলী হীরা, মিনহাজ সুজন, জহির আব্বাস, রফিকুল ইসলাম রফিক, জুবী ওয়ালিয়া টুই, ইয়াসিন আলী।

অলোচনা সভা শেষে সভার প্রধান অতিথি ও সম্মানিত অতিথি প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। খুলনা মহানগর ও জেলা ছাত্রলীগের পক্ষথেকে সম্মানিত অতিথি শেখ সারহান নাসের তন্ময় এমপিকে ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয় ।

খুলনা গেজেট/এ হোসেন

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!