খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

দেশে আসছেন শাবনূর, ফিরবেন অভিনয়ে!

গে‌জেট ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর দেশে ফিরছেন। আগামী ডিসেম্বরের প্রথম দিকেই দেশের মাটিতে পা রাখতে চলেছেন তিনি। সিনে পাড়ায় কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। তার একটি ঘনিষ্ঠ সূত্রও গণমাধ্যমকে খবরটি জানিয়েছে।

শাবনূর বসবাস করেন অস্ট্রেলিয়ায়। গত বছরই তার দেশে ফেরার পরিকল্পনা ছিল। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হয়নি। এখন করোনার প্রকোপ অনেকটাই কমে গেছে। তাই আর বিলম্ব করতে চাইছেন না।

আগামী ১৭ ডিসেম্বর শাবনূরের জন্মদিন। শোনা যাচ্ছে, বিশেষ দিনটি তিনি দেশে কাছের মানুষদের নিয়েই উপভোগ করতে চান। তবে ঠিক কত তারিখে তিনি ফিরবেন, তা এখনো চূড়ান্ত হয়নি।

এদিকে শাবনূর এখন নিয়মিত জিমে সময় দিচ্ছেন। নানা রকম কসরত করে মেদ ঝরাচ্ছেন। ফিটনেস ঠিক করে আবারও অভিনয়ে ফেরার ইচ্ছে রয়েছে তার। সেজন্য চেষ্টার কমতি রাখছেন না।

কিছু দিন আগেই শাবনূর তার নিজের নামে ইউটিউব চ্যানেল খুলেছেন। চালু করেছেন ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজও। সোশ্যাল প্ল্যাটফর্মগুলোতে সক্রিয় হওয়ার সুবাদে তার ভক্তরাও বেজায় খুশি। সিনেমায় ফেরা প্রসঙ্গে লাইভে এসে শাবনূর বলেছিলেন, ‘যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করব, তাহলে কাজ করতে চাই।’

প্রতি শুক্রবারেই লাইভে এসে ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন বলেছিলেন শাবনূর। তবে এর ফাঁকেই তার ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ সব হ্যাক হয়ে যায়। এ কারণে বিপাকে পড়ে যান তিনি। কয়েক দিন পর অবশ্য চ্যানেলটি উদ্ধার করতে সক্ষম হন নায়িকা।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!