খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

দেবহাটায় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী বাহিনীর সদস্য ইউনুস গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার দেবহাটায় একটি দেশীয় পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ ইউনুস আলী মোড়ল (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ নভেম্বর) ভোরে উপজেলার জেলিয়াপাড়া ইটভাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইউনুস আলী সাতক্ষীরা দেবহাটা উপজেলার নোড়ারচক পূর্বপাড়া গ্রামের ইয়াদ আলী মোড়লের ছেলে।

দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্যাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৪।

তিনি আরও জানান, গেল এক বছর ধরে দেবহাটার খলিশাখালিতে ভূমিদস্যুতা, অস্ত্রবাজি, মাদক ব্যবসা, মৎস্যঘের লুটসহ নানা অপকর্ম চালিয়ে আসছে সংঘবদ্ধ একটি সন্ত্রাসী বাহিনী। গ্রেপ্তারকৃত ইউনুস ওই বাহিনীরই একজন সক্রিয় সদস্য।

এদিকে, অস্ত্র ও গুলিসহ ইউনুস গ্রেপ্তার হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে আকরাম ডাকাত, গফুর মাস্তান, বাবলু ডাকাত, ইসমাইল মেম্বর, আবুল হোসেন, মুদি সাইফুল, আসাদুল, মুজাহিদ, মারুফ, শরিফুলসহ আরও কয়েকজন ভূমিদস্যু কৌশলে সেখান থেকে পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, ২০২১ সালের ১০ সেপ্টেম্বর ভোররাতে দেবহাটা উপজেলার খলিশাখালিতে মুহুর্মুহু গুলি ও বোমা বর্ষণের মধ্যদিয়ে আতংক সৃষ্টি করে অন্তত তিনশ’ জন মালিকের রেকর্ডীয় ১ হাজার ৩শ’ বিঘা জমি জবরদখলে নিয়েছিল ভূমিদস্যুরা। এরপর থেকে অবৈধ অস্ত্রের মুখে সাধারণ মানুষকে জিম্মি করে জবরদখলকৃত ওই জনপদে সীমাহীন অপকর্ম চালিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটিয়ে আসছিল তারা।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!