খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

দিঘলিয়ায় পিস্তল, গুলি, ককটেল, মোটরসাইকেল ও ছোরা উদ্বার

দিঘলিয়া প্রতিনিধি

দিঘলিয়া থানা পুলিশ শুক্রবার (৪ জুন) সকালে বারাকপুর ইউনিয়নের নন্দনপ্রতাপ ব্রিজের কাছ থেকে ৫ টি মোটরসাইকেল, ১টি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি, ১ টি ককটেল ও ১টি গরু জবাই করা ছোরা উদ্বার করেছে।

পুলিশ জানায়, এক মাস পূর্বে মারামারির একটি ঘটনাকে কেন্দ্র করে উক্ত মামলার এক আসামী সম্প্রতি জামিনে বের হয়ে আসলে ইউপি নির্বাচনে দু’ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। ঐ ঘটনার জের ধরে গতকাল ৩ জুন বৃহস্পতিবার মল্লিকপুরে উক্ত দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। ঘটনার জের ধরে আজ সকালে নন্দনপ্রতাপ ব্রিজের উপর প্রতিপক্ষের উপর হামলা হতে পারে এমন তথ্যের ভিত্তিতে দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধুরী, ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার এবং কামারগাতী পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূরুল আমীন এর নেতৃত্বে একদল পুলিশ সকাল ৭ টা থেকে ব্রিজের উপর অবস্থান নেয়।

সকাল আনুমানিক ৮ টার সময় উক্ত ব্রিজের উপর দিয়ে বিপরীত দিক থেকে আসা ৫ টি মোটরসাইকেলের আরোহীদের পুলিশ চ্যালেঞ্জ করতে চাইলে যুবকরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ পরিত্যক্ত অবস্থায় ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ককটেল, ১টি গরু জবাই করা ছুরি ও ৫ টি মোটরসাইকেল উদ্বার করে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নিয়ে আসে।

খবর পেয়ে খুলনার অতিঃ পুলিশ সুপার (দক্ষিণ) শুশান্ত কুমার এবং অতিঃ পুলিশ সুপার (উত্তর) মামুন অর রশিদ শুক্রবার বেলা সাড়ে ১১ টায় দিঘলিয়া থানা পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় একটি মামলার প্রস্তুতি চলছিলো।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!