খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল
যশোরে আ’লীগের প্রতিনিধি সভায়

দলে প্রতিহিংসাকারীর ঠাঁই নেই : মোজাম্মেল হক

যশোর প্রতিনিধি

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ‘নেতৃত্বের প্রতিযোগিতা থাকলেও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত দলে প্রতিহিংসাকারীদের ঠাঁই নেই।’

তিনি বলেন, ‘নৌকা প্রতীক নিয়ে কোনো ভাগাভাগি চলবে না। তৃণমূলের শক্তিই শেখ হাসিনার প্রাণ। তাই যশোর আওয়ামী লীগে কোনো গ্রুপিং দেখতে চাই না। এ কারণে সদর উপজেলা নির্বাচনে সব নেতার ভালোবাসার পাত্র দীর্ঘ রাজনৈতিক সংগ্রাম ও ক্লিন ইমেজের নেত্রী নূরজাহান ইসলাম নীরাকে মনোনয়ন দেয়া হয়েছে।’ অতীতের সব বিভেদ ভুলে এক ছায়াতলে থেকে জননেত্রীর আশীর্বাদপুষ্ট নূরজাহান ইসলাম নীরাকে জয়ী করার আহ্বান জানান তিনি। শুক্রবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে সদর ও পৌর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথের সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল ও নৌকা প্রতীকের প্রার্থী নূরজাহান ইসলাম নীরা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপুর সঞ্চালনায় বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান চাকলাদার মনি, রোকেয়া পারভীন ডলি, উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক কুমার বোস ও ছাত্রলীগ সাবেক নেতা রওশন ইকবাল শাহী।

সভায় যশোরের ১৫টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!