খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

দলীয় কোন্দলে মণিরামপুরে পৃথক তিন স্থানে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে বিএনপি’র দলীয় কোন্দলের কারণে পৌর শহরের পৃথক তিন স্থানে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে দলটির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বুধবার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা ও পৌর বিএনপির ব্যানারে দলের অস্থায়ী কার্যালয়ের পাশে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক মেয়র এ্যাড. শহীদ ইকবাল হোসেন। পৌর বিএনপি’র সভাপতি খায়রুল ইসলামের সভাপতিত্বে ও যুবদল নেতা মুক্তার হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খান আকতার হোসেন, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল হাই, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. মকবুল ইসলাম প্রমুখ।

অপরদিকে, প্রতিষ্ঠাবার্ষিকী পালনে পৌর শহরের দক্ষিণমাথায় বিএনপির অস্থায়ী কার্য্যালয়ে কৃষক দলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি জেলা বিএনপি নেতা মোহাম্মদ মুছা। উপজেলা কৃষকদলের সভাপতি এ্যাড. মুজিবুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান জি.এম. মিজানুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চালুয়াহাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বজলুর রহমান, বিএনপি নেতা প্রভাষক কফিল উদ্দীন, মতলেব গাজী, আবুল কাশেম, আব্দুর রাজ্জাক, মাহাবুবুর রহমান, মহিলা দল নেত্রী জাকিয়া সুলতানা লিপি, যশোর জেলা তাঁতীদলের মিজানুর রহমান, উপজেলা যুবদল নেতা হাফিজুর রহমান, জিল্লুর রহমান, রাসেল হুসাইন প্রমুখ।

এছাড়ও স্থানীয় দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে দলটির প্রতিষ্ঠবার্ষিকী পালন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সদর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি ডাঃ আলতাফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক বিল্লাল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মনোহরপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মফিজুর রহমান, ফিরোজ হোসেন, ছাত্রদল নেতা মুস্তাফিজুর রহমান মিঠু, মিকাইল হোসেন প্রমুখ।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!